1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৭:২০ পূর্বাহ্ন

মানিকগঞ্জের বর্ষসেরা কমিউনিটি পুলিশ কর্মকর্তা হলেন এসআই হারেস

Reporter Name
  • প্রকাশিত | বৃহস্পতিবার, ৩১ অক্টোবর, ২০১৯

মানিকগঞ্জ | বৃহস্পতিবার,৩১ অক্টোবর ২০১৯:
পুলিশ ও জনতার মেলবন্ধন তৈরি এবং কমিউনিটি পুলিশিং ফোরামের কার্যক্রমে বিশেষ অবদান রাখায় মানিকগঞ্জের বর্ষসেরা কমিউনিটি পুলিশ কর্মকর্তা মনোনীত হয়েছেন মানিকগঞ্জ সদর থানার এসআই মো. হারেস শিকদার। তার এই অসামান্য কৃতিত্ব অর্জন করায় তাকে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) কর্তৃক সম্মাননা পদক দেয়া হয়েছে।

কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে জেলা শহরের মানিকগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে এসআই মো. হারেস শিকদারের হাতে এই সম্মাননা ক্রেস্ট তুলে দেন মানিকগঞ্জের পুলিশ সুপার রিফাত রহমান শামীম পিপিএম।

এসময় অনন্যের মাঝে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, অতিরিক্ত পুলিশ সুপার মহীউদ্দিন আহম্মেদ, অতিরিক্ত পুলিশ সুপার হেডকোয়ার্টার হোসাইন মোহাম্মদ রায়হান, মানিকগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান, শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া আক্তার, সিংগাইর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আলমগীর হোসেন, জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান সরকার, ডায়াবেটিস সমিতির সাধারণ সম্পাদক সুলতানুল আযম খান আপেল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব কুমার সাহা, মানিকগঞ্জ পেওর আওয়ামী লীগের সভাপতি মোনায়েম খান, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, এস আই হারেস শিকদার মানিকগঞ্জ সদর থানায় যোগদানের পর কমিউনিটি পুলিশিং ফেরামের কার্যক্রম সফলভাবে বাস্তবায়ন, ডাকাতি মামলার আসামি ধরাসহ ওয়ারেন্ট তামিলের জন্য তিনি ঢাকা রেঞ্জে ৯-বার সেরা কর্মকর্তার পুরস্কার লাভ করেন। এছাড়া তিনি ২০১৮ সালে আইজিপি পুলিশ ব্যাজ পুরস্কারও লাভ করেন।

সম্মাননাপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মো. হারেস শিকদার বলেন, বর্ষসেরা কমিউনিটি পুলিশিং কর্মকর্তা মনোনীত হয়ে পুরস্কার পাওয়ায় তার দায়িত্ব আরো বেড়ে গেছে। বাংলাদেশ পুলিশের প্রতি আনুগত্য ও দেশের মানুষের সেবায় কমিউনিটি পুলিশিং ব্যবস্থা পরিচালনায় পুলিশ সুপার রিফাত রহমান শামীমের দিক নির্দেশনায় কাজ করে তিনি এই সফলতা অর্জন করেছেন বলে জানান। তিনি তার কাজে সহায়তা প্রদানের জন্য ঊর্ধ্বতন কর্মকর্তা এবং সহকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD