1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৮:২১ পূর্বাহ্ন

পদত্যাগ করছেন মেয়র আরিফুলসহ বিএনপির ৩ নেতা

Reporter Name
  • প্রকাশিত | শনিবার, ২ নভেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | শনিবার,২ নভেম্বর ২০১৯:
সিলেট জেলা ও মহানগর যুবদলের কমিটি গঠন নিয়ে তুলকালাম কাণ্ডের মধ্যে স্বেচ্ছায় পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীসহ বিএনপির তিন নেতা।

অপর দুজন হলেন- বিএনপির কেন্দ্রীয় সহ-ক্ষুদ্রঋণ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক ও ডাক্তার শাহরিয়ার হোসেন চৌধুরী।

আজই তারা দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কাছে পদত্যাগপত্র জমা দেবেন বলে জানা গেছে।

সূত্র জানিয়েছে, বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ একাংশের নেতারা সিলেট জেলা ও মহানগর যুবদলের কমিটি গঠন নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন। শুক্রবার রাতে নগরীর কুমারপাড়া এলাকায় সভা করেন বিক্ষুদ্ধ নেতাকর্মীরা।

ওই সভায় বিএনপি ও যুবদলের অবমূল্যায়িত নেতাকর্মীরা দল থেকে পদত্যাগের সিদ্ধান্ত নিলে তাদের থামিয়ে দেন কেন্দ্রীয় নেতারা। এক পর্যায়ে রাজ্জাক, আরিফুল ও শাহরিয়ার নিজেরাই দলের কেন্দ্রীয় পদ থেকে পদত্যাগের সিদ্ধান্ত নেন। এসময় তাদের সঙ্গে থাকা অঙ্গসংগঠনের নেতাকর্মীরাও পদত্যাগের সিদ্ধান্ত নেন।

সিলেট জেলা যুবদলের সদ্য সাবেক কমিটির ভারপ্রাপ্ত সভাপতি ইকবাল বাহার চৌধুরী গণমাধ্যমকে বলেন, শুক্রবার সিলেট জেলা ও মহানগর যুবদলের গঠিত কমিটিতে দীর্ঘদিন যুবদলের রাজনীতির সঙ্গে জড়িতদের কেউ ঠাঁই পায়নি। বিশেষ একজন কেন্দ্রীয় নেতার অনুসারীদের সেখানে জায়গা দেয়া হয়েছে। এ নিয়েই ক্ষোভ প্রকাশ করে অনেকে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন।

অতীতে কমিটি করার সময় স্থানীয় নেতাদের সঙ্গে আলোচনা হলেও এবার কমিটির ব্যাপারে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এম এ হক ও তাহসিনা রুশদী লুনাসহ কারও সঙ্গে কোনও ধরনের আলোচনা হয়নি বলেও জানান ইকবাল বাহার চৌধুরী।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD