সোমবার | ১লা জুন, ২০২০ ইং |

রংপুরে জাতীয় সমবায় দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক | শনিবার,২ নভেম্বর ২০১৯:
নানা কর্মসূচি আয়োজনের মধ্য দিয়ে রংপুর নগরীতে ৪৮তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে শনিবার রংপুর জেলা ও বিভাগীয় সমবায় কার্যালয়ের আয়োজনে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে রংপুর টাউন হলে ‘সমবায়ের মাধ্যমে দারিদ্র বিমোচন, নারী উন্নয়ন’ শীর্ষক এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে রংপুর কেন্দ্রীয় সমবায় ও ভূমি উন্নয়ন ব্যাংকের চেয়ারম্যান তুষার কান্তি মন্ডল সভাপতিত্ব করেন। এছাড়া প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন রংপুরের বিভাগীয় কমিশনার কেএম তারিকুল ইসলাম, বিশেষ অতিথির বক্তব্য রাখেন রংপুর মেট্রোপলিটন কমিশনার আব্দুল আলীম মাহমুদ, রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান, বিভাগীয় যুগ্ম সমবায় নিবন্ধক মোহাম্মদ আমীর আজম প্রমুখ।

দিবসটি উপলক্ষে জেলা পর্যায়ে বিভিন্ন ক্যাটাগরিতে নগরীর কনফিডেন্স সেভিংস এন্ড ক্রেডিট কো-অপরারেটিভ সোসাইটির সাধারণ সম্পাদক আফজাল হোসেনসহ শ্রেষ্ঠ ৭ সমবায় সমিতিকে সম্মাননা স্মারক প্রদান দেয়া হয়।

এসময় রংপুরের সমবায়ক অফিসের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ, সমবায় সমিতির কর্মকর্তা-সদস্য ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

fb-share-icon35
fb-share-icon20

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Enjoy this blog? Please spread the word :)