1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৭:৪১ পূর্বাহ্ন

কৃষকলীগের স্লোগানেও আসছে পরিবর্তন

Reporter Name
  • প্রকাশিত | রবিবার, ৩ নভেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | রবিবার,৩ নভেম্বর ২০১৯:
পরিবর্তন আসছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগে সহযোগী সংগঠন কৃষকলীগের স্লোগানেও। আগামী ৬ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে কৃষক লীগের ১০ তম সম্মেলন সামনে রেখে এই প্রস্তাব দেয়া হয়েছে।

পরিবর্তীত আর্থ-সামাজিক অবস্থার কথা বিবেচনা করে কৃষকলীগের স্লোগানে পরিবর্তন আনার প্রস্তাব রাখা হবে বলে জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোতাহার হোসেন মোল্লা। ব্রেকিংনিউজ.কম.বিডিকে দেওয়া একান্ত সাক্ষাতকারে তিনি এ কথা জানান।

মোতাহার হোসেন মোল্লা বলেন, জননেত্রী শেখ হাসিনা স্বদেশ প্রত্যাবর্তনের পর দেখলেন কৃষকদের খারাপ অবস্থা। বিএনপি- জামায়াত জোট সরকারের আমলে সারের জন্য কৃষকরা প্রাণ দিয়েছে। তখন আমরা আন্দোলন করলাম কৃষক বাঁচাও -দেশ বাঁচাও। এটা আমাদের গঠনতন্ত্রে রয়েছে।

‘এখন তো আমাদের কৃষকরা ভালো রয়েছে, সুখে রয়েছে। কৃষক বাঁচাও – দেশ বাঁচাও পরিবর্তন করে ‘সুখি কৃষক- সুখি দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এটা যোগ করতে চাই। এটা আমরা আপার (শেখ হাসিনা) কাছে উপস্থাপন করবো। নেত্রীর সম্মতি পেলে কাউন্সিলে আমরা গঠনতন্ত্রে সংশোধন করবে এ স্লোগান যোগ করবো।

কৃষক লীগ দরদীরাই আগমী সম্মেলনের মাধ্যমে কমিটিতে আসবে বলেও জানান তিনি। বলেন, আমি জানি আমাদের মহান নেত্রী সম্মেলন ঘিরে একটা সুন্দর কমিটি দিবে। আমি কৃষক লীগ থাকতে স্বাচ্ছন্দ্যবোধ করি, তার মানে এই না আমার আবার কৃষক লীগের সভাপতি থাকতে হবে। আপা যেখানে রাখে। আমি অনেক অনেক পেয়েছি। আমি ছাত্র জীবনে বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি -সাধারণ সম্পাদক ছিলাম। ডাকসু ভিপি ছিলাম, আওয়ামী লীগ-যুবলীগ করেছি।

কৃষক লীগের সন্মেলন ঘিরে আপনার প্রত্যশা কি জানতে চাইলে কৃষক লীগ সভাপতি বলেন, আমি এখন কৃষক লীগ করি। আপা (শেখ হাসিনা) যদি মনে করে মোতাহার অনেক দিন কৃষক লীগের দায়িত্ব পালন করেছে, কৃষক লীগ থেকে প্রমোশন দিয়ে আওয়ামী লীগ নিবে। নিয়ে নিতে পারে। আর যদি মনে করে না এই সেক্টরে আরও কিছুদিন দরকার, তাকে রাখলে এই সেক্টরে আরও উন্নয়ন হবে। আপা রাখলে থাকবো। আমার চাওয়া – পাওয়ার কিছু নেই।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD