1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
রবিবার, ১৩ জুন ২০২১, ০৮:২৫ অপরাহ্ন

ট্রেন দুর্ঘটনা নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯

কয়েক দিন আগেই দেশের উপকূল অঞ্চল অচল করে দেয় ঘূর্ণিঝড় বুলবুল। এরপর আবার বাংলাদেশে মানুষের জন্য আরেকটি দুঃসংবাদ ট্রেন দুর্ঘটনা। মঙ্গলবার (১২ নভেম্বর) রাতে ব্রাহ্মণবাড়িয়ায় ঘটে এ মর্মান্তিক ঘটনা।

ভোররাত পৌনে ৩টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার ঢাকা-চট্টগ্রাম রেলপথের মন্দবাগ রেলওয়ে স্টেশনে এ দুর্ঘটনা ঘটে। দুই ট্রেনের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৬ জনে। আহত হয়েছেন আরও শতাধিক যাত্রী।

মর্মান্তিক এই দুর্ঘটনায় শোকস্তব্ধ পুরো দেশ। এমন খবর শুনে খারাপ লাগছে জাতীয় দলের ভারপ্রাপ্ত টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদেরও। ভারত সফরে থাকা এই ক্রিকেটার নিজের ফেসবুক পেজে এ নিয়ে একটি স্টাটাস দিয়েছেন তিনি।

সেখানে মাহমুদউল্লাহ লেখেন,‘ট্রেন দুর্ঘটনার খবর শুনে আমি স্তম্ভিত এবং দুঃখভারাক্রান্ত। এই ব্যথা সত্যিই অসহনীয়। এই দুর্ঘটনায় হতাহতদের প্রতি আমার দোয়া এবং সহমর্মিতা রইলো।’

মাহমুদউল্লাহর নেতৃত্বে ভারত সফরে সদ্যই টি-টোয়েন্টি সিরিজ শেষ করেছে বাংলাদেশ। ২-১ ব্যবধানে এই সিরিজ হারলেও দারুণ লড়াকু মানসিকতা দেখানোয় বিশ্বজুড়ে প্রশংসা কুড়াচ্ছে টাইগাররা।

এবার সামনে দুই ম্যাচের টেস্ট সিরিজ। যে সিরিজটি শুরু হবে ১৪ নভেম্বর থেকে। টেস্ট সিরিজে বাংলাদেশ দলকে প্রথমবারের মতো নেতৃত্ব দেবেন মুমিনুল হক।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD