1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৭:৩৮ অপরাহ্ন

নিহত ১৬ জনের পরিচয় মিলেছে, প্রত্যেকের পরিবার পাচ্ছে লাখ টাকা

Reporter Name
  • প্রকাশিত | মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ট্রেন দুর্ঘটনায় নিহত ১৬ জনের মধ্যে ১০ জনের পরিচয় জানা গেছে। নিহতদের স্বজনরা ঘটনাস্থল থেকে মরদেহ শণাক্ত করেন। বাকিদের পরিচয় এখনো জানা যায়নি।

সোমবার (১২ নভেম্বর) রাত পৌনে ৩টার দিকে ঢাকা- চট্টগ্রাম রেলপথের মন্দবাগ রেলওয়ে স্টেশনের ক্রসিংয়ে আন্তঃনগর উদয়ন এক্সপ্রেস ও আন্তঃনগর তূর্ণা নিশীথার মধ্যে এ সংঘর্ষ হয় বলে আখাউড়া রেলওয়ে পুলিশের ওসি শ্যামলকান্তি দাশ জানান।

এদিকে দুর্ঘটনায় নিহত প্রত্যেকের পরিবারকে এক লাখ টাকা এবং বাকিদের ১০ হাজার টাকা করে সহায়তা দেওয়া হবে বলে জানিয়েছে রেলপথ মন্ত্রণালয়। এ ছাড়াও নিহতদের দাফনের জন্য প্রত্যেক পরিবারকে ২৫ হাজার টাকা সহায়তা দিবেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক।

ট্রেন দুর্ঘটনায় নিহতরা হলেন- চাঁদপুর জেলার মুজিবুর রহতমান (৫৫), হবিগঞ্জের ইয়াছিন (১২), হবিগঞ্জ জেলার সুজন আহমেদ (২৪), মৌলভীবাজারের জাহেদা খাতুন (৩৫), চাঁদুপুরের কুলসুম বেগম (৩০), হবিগঞ্জের আল আমিন (৩০), হবিগঞ্জের ইউসুফ (৩২), হবিগঞ্জের দুই বছর বয়সী শিশু আদিবা, ব্রাহ্মলবাড়িয়া জেলার তিন বছর বয়সী শিশু সোহামনি, চাঁদপুরের ফারজানা (১৫), অজ্ঞাতনামা পুরুষ (৪৫), অজ্ঞাতনামা নারী (বয়স জানা যায়নি), অজ্ঞাতনামা পুরুষ (২৩), অজ্ঞাতনাম নারী (৩২), অজ্ঞাতনামা কিশোরী (১২) ও অজ্ঞতনামা ৪ বছর বয়সী শিশু।

মঙ্গলবার সকালে বায়েক শিক্ষা সদন উচ্চ বিদ্যালয়ের মাঠে মরদেহগুলো সারিবদ্ধভাবে রাখা হয়। এবং সেখানে একটি তথ্যকেন্দ্র খোলা হয়।

তথ্য সেবা কেন্দ্রের দায়িত্বে থাকা কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ উল আলম বলেন, নিহতদের স্বজনরা এসে মরদেহগুলো শনাক্ত করেন। বাকিদের পরিচয় জানার চেষ্টা চলছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD