1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৭:০০ অপরাহ্ন

দুর্নীতির মামলায় সেলিম প্রধান রিমান্ডে

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯

নিউজ ডেস্ক: অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দুদকের মামলায় অনলাইন ক্যাসিনো ব্যবসায়ী সেলিম প্রধানের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ কে এম ইমরুল কায়েশ শুনানি শেষে রিমান্ডের আদেশ দেন।

গত ৩১ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা দুদকের উপপরিচালক গুলশান আনোয়ার সেলিম প্রধানের ১০ দিনের রিমান্ড আবেদন করেন। আদালত আসামির উপস্থিতিতে ৩ নভেম্বর রিমান্ড শুনানির দিন ধার্য করেন। কিন্তু ওই দিন সেলিম প্রধান অসুস্থ থাকায় তা পিছিয়ে ১৩ নভেম্বর (বুধবার) ঠিক করেন।

এদিন শুনানিকালে সেলিম প্রধানকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়।

সেলিম প্রধানের পক্ষে তার আইনজীবীরা রিমান্ড বাতিলের আবেদন করেন। দুদকের পক্ষ থেকে এর বিরোধীতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত রিমান্ডের আদেশ দেন।

গত ২৭ অক্টোবর অনলাইন ক্যাসিনো ব্যবসায়ী সেলিম প্রধানের বিরুদ্ধে মামলা করেন দুদকের উপপরিচালক গুলশান আনোয়ার প্রধান। মামলায় সেলিম প্রধানের বিরুদ্ধে ১২ কোটি ২৭ লাখ ৯৫ হাজার ৭৫৪ টাকা অবৈধভাবে অর্জনের অভিযোগ আনা হয়েছে।

গত ৩০ সেপ্টেম্বর দুপুরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সেলিম প্রধানকে আটক করে র‌্যাব-১। এরপর তার গুলশান, বনানীর বাসা ও অফিসে অভিযান চালানো হয়। অভিযানে ২৯ লাখ টাকা, বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিভিন্ন দেশের মুদ্রা জব্দ করা হয়।

হরিণের চামড়া উদ্ধারের ঘটনায় ওইদিনই সেলিম প্রধানকে বন্যপ্রাণী সংরক্ষণ আইনে ছয় মাসের কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত। পরদিন গুলশান থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও মুদ্রাপাচার প্রতিরোধ আইনে দু’টি মামলা করে র‌্যাব। এরপর তাকে কয়েক দফায় রিমান্ডে নেয়া হয়।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD