1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১২:১১ অপরাহ্ন

নরসিংদীর মাধবদীতে হত্যা মামলার আসামি গ্রেফতার

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯

আব্দুল কুদ্দুস,মাধবদী প্রতিনিধি: নরসিংদীতে বহুল আলোচিত জামাল হত্যা মামলার অন্যতম আসামি অটো চালক সাব্বির হোসেনকে (১৯) আটক করেছে মাধবদী থানা পুলিশ। মঙ্গলবার (১২ নভেম্বর) সকাল ১১ টায় গোপন সংবাদের ভিত্তিতে মাধবদী থানার অফিসার ইনচার্জ আবু তাহের দেওয়ান, তদন্ত অফিসার শাফায়াত হোসেন ও তাদের সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে মাধবদী থানাধীন পুরান চর হতে তাকে আটক করে। আটককৃত সাব্বির হোসেন (১৯) মাধবদী থানাধীন পুরান চরের নুরুল ইসলামের ছেলে।

মাধবদী থানার অফিসার ইনচার্জ আবু তাহের দেওয়ান জানান, আদালত ১৬৪ ধারায় আটককৃত সাব্বিরের স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করে। আদালতে সে জামাল হত্যার লোমহর্ষক বিবরণ দিয়ে বলে, গত ১০-০৮-২০১৯ ইং তারিখ রাতে সে ও তার দুই বন্ধু মিলে আড়াইহাজারের বালুয়াকান্দি গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে জামাল(৪২) কে প্রথমে মাথায় পরে হাতে,পিঠে ও বুকে উপর্যুপরি ছুরিকাঘাত করে। পরবর্তীতে সে জীবন বাঁচাতে উঠে দৌড় দিলে পেট বরাবর ছুরিকাঘাত করে ভুঁড়ি বের করে তার মৃত্যু নিশ্চিত করে পুরানচর শ্বশান ঘাট ও পুরানচর কবরস্থানের মধ্যবর্তী স্থানে ফেলে দেওয়া হয়।

নিহত জামাল মালয়েশিয়া থাকাকালীন তার বন্ধুরা তার কাছ থেকে টাকা হাওলাত নেয়। পরবর্তীতে দেশে এসে তাদেরকে টাকার জন্য চাপ প্রয়োগ করে। এবং উক্ত টাকার জন্য ক্রমাগত চাপের কারণেই তারা জামালকে হত্যার পরিকল্পনা করে বলে ও জানান তিনি।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD