1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১২:১৮ পূর্বাহ্ন

শিবপুরে বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার নিহত ও তিন পুলিশ আহত

Reporter Name
  • প্রকাশিত | শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯

নরসিংদীর শিবপুরে পুলিশের সঙ্গে ডাকাত দলের সাথে কথিত বন্দুকযুদ্ধের সময় ডাকাতের গুলিতে আব্দুর রাজ্জাক (৩৮) নামে এক ডাকাত সর্দার নিহত হয়েছে। বৃহস্পতিবার (১৪ নভেম্বর) দিবাগত রাত ১২টার দিকে উপজেলার তেলিয়া শশ্মানঘাট সংলগ্ন একটিকলা ক্ষেতে এ বন্দুক যুদ্ধের ঘটনা ঘটেছে। নিহত রাজ্জাক শিবপুর উপজেলার ধানুয়া গ্রামের মৃত রফিজ উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে নরসিংদীর বিভিন্ন থানায় ১টি হত্যা, ১২টি ডাকাতিসহ ১৬টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। শিবপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মমিনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, হত্যা ও ডাকাতিসহ ১৬ মামলার আসামী রাজ্জাককে ঘটনারদিন সন্ধ্যায় গ্রেপ্তার করা হয়। এসময় জিজ্ঞাসাবাদে অস্ত্র ও সহযোগী ডাকাতদের বিষয়ে তথ্য দেয় রাজ্জাক। পরে তার দেয়া তথ্যমতে অন্যান্য ডাকাতদের গ্রেপ্তারের জন্য তাকে নিয়ে রাতে অভিযানে বের হয় পুলিশ। রাত ১২টার দিকে শিবপুর উপজেলার তেলিয়া শশ্মান ঘাট এলাকায় গেলে রাজ্জাককে ছিনিয়ে নেয়ার উদ্দেশ্যে পুলিশকে লক্ষ্য করে গুলিছুড়ে অন্যান্য ডাকাতরা। এসময় গুলিবিদ্ধ হয়ে আহত হয় ডাকাত রাজ্জাক ও উপ-পরিদর্শ মনির হোসেন সহ দুই কনস্টেবল। রাতেই আহতাবস্থায় তাদের নরসিংদী জেলা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ডাকাত রাজ্জাককে মৃত ঘোষণা করেন। আহত তিন পুলিশ সদস্যকে জেলা হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।
শিবপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মমিনুল ইসলাম আরো বলেন, মরদেহ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। ঘটনাস্থল থেকে ৪টি রামদা, ৫ রাউন্ড গুলি, ১টি একনলা বন্দুক ও ১টি তালা কাটার যন্ত্র উদ্ধার করা হয়েছে।
এদিকে রাজ্জাকের মৃত্যুর খবর পেয়ে নরসিংদী জেলা হাসপাতালে মরদেহ দেখে স্বজনরা আজহারি করেন। নিহতর স্ত্রীর সন্তানদের কাছে জানতে চাইলে তারা মুছরাযান।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD