1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৯:৫২ অপরাহ্ন

বশেমুরবিপ্রবি’র ১৩ শিক্ষার্থীকে বহিষ্কার

Reporter Name
  • প্রকাশিত | রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯

উপাচার্যবিরোধী আন্দোলনে শিক্ষার্থীদের ওপর হামলা ও ভর্তি পরীক্ষায় জালিয়াতির ঘটনায় ১৩ শিক্ষার্থীকে বহিষ্কার করেছে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি)।

রবিবার (১৭ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. নূরউদ্দিন আহমেদ স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়েছে।

এর মধ্যে উপাচার্যবিরোধী আন্দোলনে শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় ছয়জনকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে। আর ভর্তি পরীক্ষায় জালিয়াতির চেষ্টায় জড়িত থাকার অভিযোগে ৭ শিক্ষার্থীকে দুই সেমিস্টার বহিষ্কার করা হয়েছে।

শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় বহিষ্কৃতরা হলেন- ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের রাফিজুর ইসলাম, নুরউদ্দিন নাহিদ, আরিফুল ইসলাম সাকিব, মো. মাজহারুল ইসলাম মিশন ও রাহাত আল আহসানকে স্থায়ী বহিষ্কার করা হয়েছে। এ ছাড়া ইসমাইল শেখকে দুই সেমিস্টার বহিষ্কার করা হয়েছে।

ভর্তি পরীক্ষায় জালিয়াতির চেষ্টায় জড়িত থাকার অভিযোগে ৭ শিক্ষার্থীকে দুই সেমিস্টারের জন্য বহিষ্কার ও হল থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কৃত শিক্ষার্থীরা হলেন- এআইএস বিভাগের এমবিএর বাবু শিকদার বাবু, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের তৃতীয় বর্ষের মো. নয়ন খান, নিয়ামুল ইসলাম, মনিমুল হক, আইন বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র অমিত গাইন, একই বিভাগের দ্বিতীয় বর্ষের মানিক মজুমদার ও সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের রনি খান।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD