1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ০৮ মে ২০২১, ০১:৫২ পূর্বাহ্ন

আইসিইউতে নুসরাত, জানা গেলো সত্য ঘটনা!

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি নুসরাত জাহান। রবিবার রাত সাড়ে ন’টা নাগাদ একটি হাসপাতালে তাকে ভর্তি করা হয়। সূত্রের খবর, বসিরহাটের সাংসদ তথা অভিনেত্রী নুসরাত অসুস্থ হয়ে পড়েন একসঙ্গে অনেক ওষুধ খেয়ে নেওয়ার কারণেই।

সম্ভবত ঘুমের ওষুধ খেয়েছিলেন তিনি। আইসিইউ-তে রাখা হয়েছে নায়িকাকে। হাসপাতালের তরফে নিয়ম মেনে, ফুলবাগান থানায় তার ‘ড্রাগ ওভারডোজ’ নিয়ে রিপোর্টও করা হয়েছে।

রবিবার নুসরাতের স্বামী নিখিলের জন্মদিন ছিল। সেই উপলক্ষে পরিবারের তরফ থেকে পার্টির আয়োজন করা হয়। সেই পার্টি চলাকালীন অসুস্থ হয়ে পড়েন নুসরাত।

হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হলে, তারা নুসরাতের অসুস্থতার কারণ এবং বর্তমান শারীরিক পরিস্থিতি নিয়ে কোনওরকম মুখ খুলতে অস্বীকার করেন। নুসরাতের পরিবারের তরফ থেকে অবশ্য ঘুমের ওষুধ খেয়ে অসুস্থতার কথা ‘সম্পূর্ণ ভিত্তিহীন’ বলে উড়িয়ে দেওয়া হয়েছে।

সোমবার নুসরাতের স্বামী নিখিল বলেন, “সব ঠিক আছে। চিন্তার কিছু নেই। আজই সন্ধের মধ্যে নুসরাত বাড়ি ফিরে যাবে। হাঁপানির সমস্যা বাড়ায় মারাত্মক শ্বাসকষ্ট শুরু হয়। এখন ভাল আছে নুসরাত।”

এদিকে আজ কলকাতার আনন্দবাজারকে নুসরাত বলেন, “আমার শ্বাসকষ্টের সমস্যা অনেক দিনের। সেটা হঠাৎ বেড়ে যাওয়াতেই ভর্তি হতে হয়েছিল। এখন অনেকটা সুস্থ বোধ করছি। বিকেলবেলায় বাড়ি ফিরব।”

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD