শুক্রবার | ৩রা জুলাই, ২০২০ ইং |

নরসিংদীতে বাজার নিয়ন্ত্রণে ব্যবসায়ীদের সাথে জেলা প্রশাসনের বিশেষ সভা

নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি (বিশেষত: পেঁয়াজ, লবণ) নিয়ন্ত্রণ এবং বর্তমান সময়ে অনাকাঙ্ক্ষিত গুজব প্রতিরোধে ব্যবসায়ীদের নিয়ে বাজার মনিটরিং ও ভোক্তা অধিকার সংরক্ষণ বিষয়ক এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেলে জেলা প্রশাসন সম্মেলন কক্ষে এই অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনইান। সভায় বর্তমান সময়ে বাজারে নিত্য প্রয়োজনী দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি প্রতিরোধে আলোচনা করেন জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন ভুইয়া, সিভিল সার্জন ডা. মো. হেলাল উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) সাহেদ আহমেদ, বিসিকের সহকারী মহা ব্যবস্থাপক সাজ্জাদ হোসেন, নরসিংদী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এএইচএম জামেরী হাসান, নরসিংদী বাজার বণিক সমিতির সভাপতি বাবুল সরকারসহ চেম্বারের প্রতিনিধি, বাজার মনিটরিং কর্মকর্তাসহ বিভিন্ন হাটজ বাজার পরিচালনা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকগণ।

সভায় বক্তারা বলেন, বর্তমানে দেশে লবণের কোনো ঘাটতি নেই, এছাড়া বিমানে করে পেঁয়াজ আসছে, ফলে পেঁয়াজের বাজারও আগের থেকে কমে এসেছে, তাই হতাশ বা আতঙ্কিত হওয়ার মতো কোনো কারণ নেই। সরকারের উন্নয়ন কর্মকাণ্ডকে প্রভাবিত করতে একটি চক্র সরকারের বিরুদ্ধে বিভিন্ন সময় বিভিন্ন গুজব ছড়িয়ে যাচ্ছে। এ থেকে জনগণকে সচেতন করতে ব্যবসায়ী ও প্রশাসনকে সতর্কাবস্থায় থাকার অনুরোধ জানান তারা।

এডিএম চৌধুরী আশরাফুল ইসলামের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন সেক্টর কমান্ডার ফোরাম ৭১ এর সভাপতি আব্দুল মোতালিব পাঠান, এডিসি (সার্বিক) ইমরুল কায়েস, এডিসি (রাজস্ব) কমল কুমার ঘোষসহ বিভিন্ন বাজারের ব্যবসায়ীরা।

fb-share-icon35
fb-share-icon20

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Enjoy this blog? Please spread the word :)