1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১০:৩৮ অপরাহ্ন

আরেকটি ফাইনাল হারল বাংলাদেশ!

Reporter Name
  • প্রকাশিত | শনিবার, ২৩ নভেম্বর, ২০১৯

পুরো টুর্নামেন্টেই অসাধারণ খেলেছে বাংলাদেশ ইমার্জিং দল। সৌম্য সরকার-নাঈশ শেখ এবং নাজমুল শান্তদের ব্যাটিং নিয়ে গড়া দলটি ফাইনালে হেরে যায় ৭৭ রানে। ভারত-আফগানিস্তানের মতো দল বাংলাদেশ ইমার্জিং দলের কাছে পাত্তাই পায়নি। অথচ সেই বাংলাদেশ ফাইনালে পাকিস্তানের কাছে হারল ৭৭ রানের বড় ব্যবধানে।

এশিয়া কাপের ফাইনালে জাতীয় দল তিনবার এবং অনূর্ধ্ব-১৯ দল হেরেছে একবার। এবার ইমার্জিং দলও ফাইনালে হারের তালিকায় নাম লেখালেন।

শনিবার (২৩ নভেম্বর) মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ফাইনালেও টস ভাগ্য নিজেদের পক্ষে পায় বাংলাদেশ। ইমার্জিং দলের অধিনায়ক নাজমুল শান্ত আগের ম্যাচগুলোর মতো এ ম্যাচেও শুরুতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন। কিন্তু অধিনায়কের সিদ্ধান্ত সঠিক প্রমাণ করতে পারেননি বোলাররা। ফিল্ডিংও এদিন ছিল ছন্ন ছাড়া। সেই সুবিধা কাজে লাগিয়ে নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে ৩০১ রান সংগ্রহ করে পাকিস্তান।

তাড়া করতে গিয়ে বাংলাদেশ ইমার্জিং দল তেড়ে-ফুড়ে ব্যাটিং করতে গিয়ে শুরুতেই উইকেট হারিয়ে চাপে পড়ে। শেষ পর্যন্ত ৪৩.৩ ওভারে ২২৪ রানে অলআউট হয়।

অথচ শুরুর ৪১ রানে পাকিস্তান ইমার্জিং দলের দুই উইকেট তুলে নেয় বাংলাদেশ। তিনে নেমে পাকিস্তানের রোহাইল নাজির খেলেন ১১১ বলে ১১৩ রানের দারুণ ইনিংস। তার সঙ্গে চারে নামা ইমরান রফিক ৬২ রানের ইনিংস খেলে ম্যাচটাকে বাংলাদেশের জন্য কঠিন করে ফেলেন। সেঞ্চুরিয়ান রোহাইল ক্রিজে সেট হওয়ার আগেই অবশ্য ইমার্জিং দলের ইয়াসির আলী তার এক ক্যাচ মিস করেন। বাংলাদেশ জাতীয় দলে ডাক পাওয়া এবং বিসিবির নজরে থাকা ইয়াসির আলী পুরো ম্যাচে ফেলেছেন তিনটি ক্যাচ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD