1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১০:১৬ পূর্বাহ্ন

২৮৬টি বিয়ে করে জাকির এখন রিমান্ডে

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | শনিবার, ২৩ নভেম্বর, ২০১৯

কাউকে কাবিনে, কাউকে শুধু কালেমা পড়েই বিয়ে করেন তিনি। নাম তার জাকির হোসেন বেপারি। গ্রামের বাড়ি লালমনিরহাটের আদিতমারী উপজেলার দুর্গাপুরে। এই ব্যক্তি বিয়ে করেছেন প্রায় ২৮৬টি। চোখ কপালে উঠার মতো ঘটনা ঘটেছে বাংলাদেশেই। তবে এতগুলো বিয়ে করেছেন মূলত প্রতারণার পেশা থেকে।

নিজেই এমন একটি খুদেবার্তা দিয়েছিলেন প্রতারণার শিকার হওয়ার পর মামলা করা এক নারীকে। অবশেষে তেজগাঁওয়ের একটি ধর্ষণ মামলায় মঙ্গলবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় ওই প্রতারক জাকিরকে গ্রেফতার করে তেজগাঁও থানা পুলিশ।

শনিবার (২৩ নভেম্বর) তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম অর রশিদ তালুকদার ব্রেকিংনিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, এই ব্যক্তি মূলত একজন প্রতারক। প্রতারণার মাধ্যমেই সে এতগুলো বিয়ে করেছে বলে প্রাথমিক তথ্যে জানা গেছে। তবে বিষয়গুলো সম্পর্কে ভালোভাবে খোঁজ-খবর নেয়া হচ্ছে।

তেজগাঁও থানার ওসি (তদন্ত) মো. পারভেজ ইসলাম জানান, প্রতারক জাকিরের বিরুদ্ধে মিরপুর থানায় এক নারী মামলা করেছিলেন। তার সঙ্গে প্রতারণা করে বিয়ে বা শারীরিক সম্পর্ক গড়েছিলেন। সেই নারী মামলা করার কারণে ক্ষুব্ধ হয়ে তার মোবাইল ফোনে মেসেজ দিয়ে জাকির লিখেছিলেন, তোর মতো ২৮৬ জনকে পার করলাম। আর তুই মামলা করলি। মূলত তার ওই খুদেবার্তা থেকেই তথ্য জানা গেছে।

তবে প্রাথমিক তদন্তে বোঝা যাচ্ছে, প্রতারণার মাধ্যমে জাকির অনেক মেয়েকেই বিয়ে বা তাদের সঙ্গে শারীরিক সম্পর্ক গড়েছেন।

এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করার জন্য বৃহস্পতিবার (২১ নভেম্বর) জাকিরকে বিজ্ঞ আদালতে হাজির করে। আদালত তাকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD