1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০১:২৪ পূর্বাহ্ন

নরসিংদী’র বাতিঘর মাধবদী থানা শাখার কমিটি গঠন

Reporter Name
  • প্রকাশিত | বুধবার, ২৭ নভেম্বর, ২০১৯

আব্দুল কুদ্দস-মাধবদী:
মাধবদী পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ জাকারিয়াকে সভাপতি ও দৈনিক মানবজমিনের মাধবদী প্রতিনিধি মোঃ আল-আমিন সরকারকে সাধারণ সম্পাদক করে নরসিংদীর বৃহত্তর অরাজনৈতিক সামাজিক সংগঠন ‘নরসিংদীর বাতিঘর’ এর মাধবদী থানা শাখার কমিটি গঠন করা হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যায় মাধবদীর রাঁধুনী চাইনিজ রেস্টুরেন্টে এক অনাড়ম্বর অনুষ্ঠানে ২১ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করেন বাতিঘরের পরামর্শক ও আঃ কাদির মোল্লা সিটি কলেজের সাবেক অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা ও বাতিঘর জেলা কমিটির সাধারণ সম্পাদক ও নরসিংদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ মন্টি।

ঘোষিত কমিটির অন্যান্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি প্রফেসর আবুল কালাম আজাদ, সহ সভাপতি ডাঃ এম. এ শহিদ শাহিন, যুগ্ম সম্পাদক রাসেল মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এম. মাহামুদুল হাসান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ সুজিত কুমার কর, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মোঃ শাহাদাৎ হোসেন, নারী ও শিশু বিষয়ক সম্পাদক এডভোকেট শিউলি সরকার, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক অধ্যাপক নজরুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাংবাদিক খন্দকার শাহিন, পরিবেশ বিষয়ক ও জলবায়ু বিষয়ক সম্পাদক মোঃ মনিরুজ্জামান, মানবসেবা সম্পাদক বজলুর রাশেদ পিয়াস প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন নরসিংদী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সম্পাদক ও বাতিঘরের পরামর্শক বাবু নিবারন রায়, বাতিঘর জেলা কমিটির যুগ্ম সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইসহাক খলিল বাবু, অধ্যাপক শফিকুর রহমান, সাংবাদিক নুর আলম, আঃ কুদ্দুস, সুমন ঘোষ, নাজমুল হক, হোসাইন আহমেদ খোকা, নুর শাহিন, বাবলু, বিচিত্র প্রমূখ।

প্রসঙ্গত, নরসিংদীর জীববৈচিত্র্য ও ইতিহাস-ঐতিহ্য সংরক্ষণ, সন্ত্রাস ও মাদক নির্মূল, নদ-নদী পুনরুদ্ধারসহ বিভিন্ন সামাজিক কাজে অগ্রণী ভূমিকা পালনের লক্ষ্যে “চলো অন্ধকার থেকেযাই আলোর পথে” এই শ্লোগানকে উপজীব্য করে নরসিংদীর বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সমন্বয়ে সম্প্রতি নরসিংদীর বাতিঘর নামক সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। ইতোমধ্যেই নরসিংদীর প্রায় প্রতিটি উপজেলায়ই উক্ত সংগঠনের কমিটি গঠন করা হয়েছে। সংগঠনটির মাধ্যমে নরসিংদীর যেকোন সামাজিক সমস্যা সংঘবদ্ধভাবে মোকাবেলা করা সম্ভব হবে বলে সংশ্লিষ্ট সবার অভিমত।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD