1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৯:১৯ পূর্বাহ্ন

মা ছাড়া সন্তানের কথা ভেবে কাঁদলেন সিদ্দিক

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | বুধবার, ২৭ নভেম্বর, ২০১৯

নাটক লিখেছেন ও অভিনয় করেছেন সিদ্দিকুর রহমান। কমেডি অভিনয়ে নিজেকে এতটাই প্রতিষ্ঠিত করেছিলেন। নাটকের দৃশ্যে তার উপস্থিতেই দর্শক হেসে ওঠে এখনো। পর্দায় কিংবা পর্দার বাইরে সবখানেই হাসি মুখে দেখা মেলে তার।

কিন্তু হাসি খুশি এই মানুষটি নিজের ভিতর পুষছেন গভীর কষ্ট। সম্প্রতি একটি তারকা অনুষ্ঠানে এসেছিলেন সিদ্দিক। সেখানে আড্ডার এক ফাঁকে স্ত্রী-সন্তানকে নিয়ে কথা বলতে বলতেই কেঁদে ফেলেন এই অভিনেতা।

শুনিয়েছেন তার অভিনয় জীবনের শুরু থেকে ক্যারিয়ারের ঘটে যাওয়া নানা গল্প। নিজের অভিনয়, ব্যবসা, পরিবার ও ব্যক্তি জীবনের অনেক অজানা কথা বলেছেন তিনি।

‘আমি চাইলেই এখন বিয়ে করতে পারি। বিয়ে করলে সুন্দীর বউও হয়তো পাওয়া যাবে! আমার প্রাক্তন স্ত্রী মিমও চাইলেই বিয়ে করতে পারে। ভালো ছেলেও হয়তো পাবে সে। কিন্তু আমার ছেলেটা তার মাকে আর পাবে না। ছেলেটার জন্যই কষ্ট হয়। দোয়া করবেন ওকে যেন মানুষের মতো মানুষ করে গড়ে তুলতে পারি।’

সম্প্রতি অভিনেতা সিদ্দিকুর রহমান-মারিয়া মিম দম্পতির মধ্যে বিচ্ছেদ হয়। ২০১২ সালের ২৪ মে মারিয়া মিমকে ভালোবেসে বিয়ে করেন সিদ্দিক। ২০১৩ সালে তারা আরশ হোসেন নামে এক পুত্রের বাবা-মা হন। ছেলে এখন বাবার সাথেই থাকে।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD