রবিবার | ৭ই জুন, ২০২০ ইং |

এন্ড্রু কিশোরের চিকিৎসার অর্থ যোগাতে যুক্তরাষ্ট্রে কনসার্ট

গত ৯ সেপ্টেম্বর সিঙ্গাপুরের উদ্দেশ্যে দেশ ছেড়েছিলেন কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর গত ১৮ সেপ্টেম্বর তার শরীরে ক্যান্সার ধরা পড়ে। তাকে এখন পর্যন্ত ৩টি সাইকেলে ও ১২টি কেমোথেরাপি দেয়া হয়েছে। ইতোমধ্যে শুরু হয়েছে কেমোথেরাপির পরবর্তী ধাপ, আরো ১২টি কেমোথেরাপি দেওয়া হবে তাকে।

কিন্তু এখন আরও প্রয়োজন দুই কোটি টাকা। যদিও এরই মধ্যে প্রবাসীরা তাকে সহযোগিতার জন্য ফান্ড করেছে। এন্ড্রু কিশোরের সাহায্যার্থে অনলাইনে [www.gofundme.com] একটি ইভেন্ট খুলেছে প্রবাসী সানি মনোয়ার। তাদের লক্ষ্য এন্ড্রু কিশোরের সাহায্যার্থে মোট ২৫ হাজার ডলার তুলে দেওয়া।

আর এবার তার চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে কনসার্ট আয়োজন করা হচ্ছে। আর সেখান থেকে প্রাপ্ত অর্থ চিকিৎসার জন্য গুণী এ শিল্পীর পরিবারের হাতে তুলে দেয়া হবে।

আগামী ২০ ডিসেম্বর নিউইয়র্কের কুইন্স প্যালেসে অনুষ্ঠিত হবে কনসার্টটি। শো টাইম মিউজিক আয়োজিত এ কনসার্টে স্থানীয় শিল্পীদের পাশাপাশি দেশের জনপ্রিয় বেশ ক’জন শিল্পী অংশ নেবেন। আর এ কনসার্ট থেকে প্রাপ্ত অর্থ এন্ড্রু কিশোরের চিকিৎসার জন্য তার পরিবারের হাতে তুলে দেয়া হবে বলে আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে।

এন্ড্রু কিশোরকে যে কেমোথেরাপি দেয়া হচ্ছে তার প্রতিটির মূল্য প্রায় ৯ লাখ টাকা। এরই মধ্যে গুণী এই শিল্পীর চিকিৎসায় তার পরিবার কোটি টাকারও বেশি খরচ করে ফেলেছেন।

fb-share-icon35
fb-share-icon20

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Enjoy this blog? Please spread the word :)