রবিবার | ৭ই জুন, ২০২০ ইং |

নোয়াখালীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

নোয়াখালীতে সন্ত্রসীদের সঙ্গে পুলিশের গোয়েন্দা বিভাগের (ডিবি) ‘গুলিবিনিময়ের’ ঘটনা ঘটেছে। এতে ইব্রাহিম খলিল প্রকাশ ভান্ডরি রুবেল (৩২) নামে এক ‘মাদক কারবারি’ নিহত ও ওসিসহ ৫ পুলিশ সদস্য আহত হয়েছেন। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে পুলিশ একটি এলজি, একটি পাইপগান, ছয় রাউন্ড গুলি, দুটি চাইনিজ কুড়াল, একটি ছোরা ও তিনটি রামদা উদ্ধার করে।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) ভোরে নিহতের মরদেহ উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়। এর আগ, রাত তিনটার দিকে রেল লাইন সংলগ্ন পশ্চিম মাহদুরি চাপা মিয়ার বাগানে এ গোলাগুলির ঘটনা ঘটে।

নিহত ইব্রাহিম খলিল প্রকাশ ভান্ডরি রুবেল পৌরসভার আইয়ুবপুর এলাকার আবুল কাশেম ভান্ডারির ছেলে।

আহত পুলিশ সদস্যরা হলেন, ডিবির ওসি কামরুজ্জামান শিকদার, উপ-পরিদর্শক সায়েদ মিয়া, ওমর ফারুক, সহকারী উপ-পরিদর্শক মাসুদ আলম ও কনস্টেবল দেলোয়ার হোসেন। আহতদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোয়েন্দা পুলিশের দেওয়া তথ্যমতে, বুধবার সন্ধ্যায় রেল লাইন এলাকায় অভিযান চালিয়ে ৬০ পিস ইয়াবাসহ মাদক করবারি ভান্ডারি রুবেলকে নোয়াখালী গোয়েন্দা পুলিশ (ডিবির) একটি দল। পরে তার কাছে অস্ত্র আছে এমন তথ্যের ভিত্তিতে পশ্চিম মাহদুরি চাপা মিয়ার বাগানে অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি জানতে পেরে রুবেলের সহযোগীরা তাকে ছিনিয়ে নিতে পুলিশের উপর গুলি ছুঁড়লে, পুলিশ পাল্টা গুলি ছুঁড়ে। এতে দুই পক্ষের গুলি বিনিমিয়ে ভান্ডারি রুবেল নিহত ও পাঁচ পুলিশ আহত হয়। ঘটনাস্থল থেকে একটি এলজি, একটি পাইপগান, ছয় রাউন্ড গুলি, দুটি চাইনিজ কুড়াল, একটি ছোরা ও তিনটি রামদা উদ্ধার করেন।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি কামরুজ্জামান শিকদার জানান, নিহত সন্ত্রাসী রুবেল ভান্ডারির বিরুদ্ধে মাদক ব্যবসা হত্যা ও ডাকতিসহ বিভিন্ন ঘটনায় ১৬টি মামলা রয়েছে।

fb-share-icon35
fb-share-icon20

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Enjoy this blog? Please spread the word :)