1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১০:৩০ অপরাহ্ন

টঙ্গী প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে র‌্যাব কর্মকর্তাদের মতবিনিময় সভা

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | মঙ্গলবার, ৩ ডিসেম্বর, ২০১৯

টঙ্গী প্রেসক্লাবে আজ সোমবার দুপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। মতবিনময় সভায় র‌্যাব-১ এর উপ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. কামাল হোসেন র‌্যাবের কর্মকান্ড প্রচারে সাংবাদিকদের সহযোগিতা কামনা করে বলেন, আমরা চুপিসারে আর কাজ করতে চাই না। ব্যাপক প্রচারের মাধ্যমে প্রকাশ্যে আমাদের কর্মকান্ড চালিয়ে যাবো। যাতে সন্ত্রাসী, মাদক কারবারিসহ সমাজের অপরাধীরা ভয়ে আতঙ্কিত থাকে। আমাদের যুদ্ধ ভাল মানুষের বিরুদ্ধে নয়, সন্ত্রাস, জঙ্গিবাদ, চাঁদাবাজ, মাদক কারবারিদের বিরুদ্ধে আমাদের যুদ্ধ। ইতিমধ্যে দুর্নীতিবাজদের বিরুদ্ধেও আমাদের যুদ্ধ শুরু হয়েছে। এই যুদ্ধে সাংবাদিকদেরকে পাশে থাকার আহবান জানান তিনি। মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, র‌্যাব-১ এর গাজীপুর ক্যাম্প ইনচার্জ লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন, র‌্যাব-১ এর কম্পানী কমান্ডার (অপারেশন) মো. সালাউদ্দিন আহমেদ। টঙ্গীতে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা মতবিনিময় সভায় অংশ নেন।

মতবিনিময় সভায় র‌্যাব-১ এর গাজীপুর ক্যাম্প ইনচার্জ লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন বলেন, গাজীপুর জেলার মধ্যে টঙ্গীতেই আমাদের বেশি ব্যস্ত থাকতে হয়। এখানে ভাসমান মানুষের বসবাস বেশি হওয়ায় অনেক সময় অপরাধীদের সনাক্ত করতে সমস্যা হয়। সব ধরণের অপরাধী ও দুর্নীতিবাজদের ব্যাপারে র‌্যাবকে তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য তিনি স্থানীয় সাংবাদিকদের অনুরোধ জানান।
র‌্যাব-১ এর কম্পানী কমান্ডার (অপারেশন) মো. সালাউদ্দিন আহমেদ বলেন, পেশাগত কারণেই সাংবাদিকদেরকে আমাদের সহযোদ্ধা মনে করি। পারস্পরিক সহযোগিতা ও পেশাদারিত্বের সাথে সকলে দায়িত্ব পালন করলে সমাজ থেকে সন্ত্রাস, জঙ্গিবাদ, চাঁদাবাজ ও মাদক নির্মূল করা সম্ভব।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD