1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০১:৫৭ পূর্বাহ্ন

ঢাকায় সালমান-ক্যাটকে দেখার টিকিটের মূল্য ও প্রাপ্তিস্থান

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | মঙ্গলবার, ৩ ডিসেম্বর, ২০১৯

বন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত হতে যাওয়া বাংলাদশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এবারের আসরটি একটু ভিন্ন হবে। আগামী ১১ ডিসেম্বর মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের ( বিপিএল) সপ্তম আসর।

তার আগে ৮ ডিসেম্বর মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে বর্ণাঢ্য আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠান হবে। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বেশ আগেই বলেছিলেন, এবারের আসরের মতো উদ্বোধনী অনুষ্ঠান এর আগে কখনই হয়নি।

এবারের আসরের উদ্বোধন ঘোষণা করবেন বঙ্গবন্ধু কন্যা ও দেশের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর থাকবে সাংস্কৃতিক পরিবেশনা। দর্শকদের মাতিয়ে রাখবেন দেশের সুপারস্টারদের পাশাপাশি বলিউড তারকারাও।

শোনা গেছে, দুই বলিউড মহাতারকা সালমান খান এবং ক্যাটরিনা কাইফ আসছেন উদ্বোধনী অনুষ্ঠানে। বিপিএল কমিটি থেকে তাদের দুইজনের আসার ব্যাপারটি নিশ্চিত করা হয়েছে।

আর দেশীয় শিল্পীদের মধ্যে মমতাজসহ বেশ কয়েকজন তারকা থাকবেন এই অনুষ্ঠানে।

আর এই গালা অনুষ্ঠান উপভোগ করতে টিকিটের মূল্য সাধারণের ক্রয়ক্ষমতার মধ্যেই রাখতে চায় বিসিবি। বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল জানান, গ্যালারির টিকিটের দাম ৩০০ থেকে ১,০০০ (এক হাজার) টাকার মধ্যে রাখা হবে।

বিকাল ৪টা থেকে শুরু হয়ে রাত ১০টা পর্যন্ত চলবে অনুষ্ঠান। দেশের শিল্পীদের দিয়ে অনুষ্ঠান শুরু হবে। রাতে পারফর্ম করবেন ভারতীয় শিল্পীরা।

উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট বিক্রি করা হবে ৫, ৬ ও ৭ ডিসেম্বর। অনলাইন ছাড়াও মিরপুর বুথে টিকিট পাওয়া যাবে।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD