1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৭:২৩ পূর্বাহ্ন

বর্ণাঢ্য আয়োজনে নরসিংদী প্রতিদিন’র ৮ বছর পদার্পণ উদযাপন

Reporter Name
  • প্রকাশিত | রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯

আব্দুল কুদ্দুস: আনন্দঘন পরিবেশে বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে পালিত হয়েছে নরসিংদী জেলার জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘নরসিংদী প্রতিদিন’র ৮ বছর পদার্পণ উদযাপন অনুষ্ঠান। এ উপলক্ষে শনিবার (৭ ডিসেম্বর) সন্ধায় নরসিংদী প্রেস ক্লাব কার্যালয়ে বিভিন্ন পর্যায়ের শুভানুধ্যায়ীরা প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটায় অংশ নেন ও টিম-নরসিংদী প্রতিদিন পরিবারের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও দৈনিক ইত্তেফাক পত্রিকার জেলা প্রতিনিধি বাবু নিবারণ রায়, প্রেস ক্লাবের নব-নির্বাচিত সভাপতি ও একুশে টেলিভিশন’র জেলা প্রতিনিধি বাবু মাখন দাস, সাধারণ সম্পাদক ও বাংলাভিশন’র জেলা প্রতিনিধি মাজহারুল পারভেজ মন্টি, দৈনিক সমসংযোগ পত্রিকার সম্পাদক ও প্রেস ক্লাবের সহ-সাধারণ সম্পাদক হামিদুল হক আহাদ, প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক সমকাল পত্রিকার জেলা প্রতিনিধি নরুল ইসলাম, নিরাপদ সড়ক চাই (নিসচা) নরসিংদী জেলা কমিটির সাধারণ সম্পাদক ও নরসিংদী প্রতিদিন’র উপদেষ্টা এ্যাডভোকেট ফয়সাল সরকার, নরসিংদী টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন’র সাধারণ সম্পাদক ও মাছরাঙা টেলিভিশনের স্টাফ রিপোর্টার বদরুল আমীন চৌধুরী, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন ও বাংলাট্রিউন’র জেলা প্রতিনিধি আসাদুজ্জামান রিপন। আয়োজিত অনুষ্ঠানে নরসিংদী প্রতিদিন’র পরিবারের পক্ষ থেকে আমন্ত্রিত অতিথিবৃন্দদের শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানান নরসিংদী প্রতিদিন’র প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক শাওন খন্দকার শাহিন।

নরসিংদী প্রতিদিন’র বার্তা সম্পাদক লক্ষণ বর্মন এর সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন, নরসিংদী’র বাতিঘর জেলা কমিটির যুগ্ম সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইসহাক খলিল বাবু, চ্যানেল আই এর জেলা প্রতিনিধি সুমন রায়, ডিবিসি নিউজ’র নরসিংদী জেলা প্রতিনিধি তোফায়েল আহমেদ স্বপন, মাধবদী থানা প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ ও দৈনিক অধিকার পত্রিকার জেলা প্রতিনিধি মনিরুজ্জামান মনির, বিজয় টিভির জেলা প্রতিনিধি নজরুল ইসলাম, বাংলা টিভি’র জেলা প্রতিনিধি শরীফ ইকবাল রাছেল, সাপ্তাহিক বর্তমান যোগাযোগ পত্রিকার সহকারি সম্পাদক আব্দুল হান্নান মানিক, পলাশ উপজেলা রিপোর্টাস ক্লারের সভাপতি ও আলোকিত বাংলাদেশ’র জেলা প্রতিনিধি নুরে আলম রনি, সিনিয়র সভাপতি জাহিদ হাসান ও সাধারণ সম্পাদক আল-আমিন, দৈনিক গ্রামিণ দর্পন পত্রিকার স্টাফ রিপোর্টার তোহিদুর রহমান মিঠুন।
সার্বিক সহযোগিতায় ছিলেন নরসিংদী প্রতিদিন’ সহকারি সম্পাদক সাব্বির আহমেদ, জ্যৈষ্ঠ প্রতিবেদক মোমেন খান, নিজস্ব প্রতিবেদক নাহিদ প্রধান, শেখ মানিক, জহিরুল ইসলাম, জাহিদ সরকার, বাকি বিল্লাহ, আলমগীর পাঠান, রুবেল আহমেদ প্রমূখ।

প্রজম্ম থেকে প্রজম্মে,বয়ে যাক বিজয়ের চেতনা… নরসিংদীর ইতিহাস ও ঐতিহ্য,সাহিত্য, উন্নয়ন সারাবিশ্বে বস্তুনিষ্ঠ খবরের স্বচিত্র প্রকাশ এর লক্ষে ২০১২ সালে বিজয়ের মাসে নরসিংদী প্রতিদিন এর যাত্রা শুরু করেন ‘শাহিন ইনফরমেশন টেকনোলজি (শাহিন আইটি)। জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল এর আট বছর পদার্পণ উপলক্ষে দেশ-বিদেশের পাঠকদের টিম-নরসিংদী প্রতিদিন পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD