1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১১:০৩ অপরাহ্ন

বিএনপির মরা গাঙে জোয়ার আসবে না: কাদের

Reporter Name
  • প্রকাশিত | রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯

বিএনপির নেতৃত্বের সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এখন মরা গাঙে পরিণত হয়েছে। স্রোতহীন এই গাঙে আর কখনো জোয়ার আসবে না।

রবিবার (৮ ডিসেম্বর) দুপুরে বরিশাল মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি খালেদার জিয়ার দুই বছরের কারাভোগের ২ মিনিটের জন্যও আন্দোলন সংগ্রাম করতে পারেনি। তারা শুধু দলীয় আবাসিক অফিসে প্রেস কনফারেন্স করছে। জনগণ এখন তাদের আন্দোলন সংগ্রাম প্রত্যাখ্যান করেছে। তাই বলা যায় বিএনপির নেতৃত্ব মরা গাঙে আর কোনো দিন জোয়ার আসবে না।

আওয়ামী লীগ সরকারের উন্নয়নচিত্র তুলে ধরে ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার সরকার মানেই উন্নয়নবান্ধব সরকার, শেখ হাসিনা আজকে শুধু বাংলাদেশ নয় সারাবিশ্বে প্রশংসিত সমাদৃত একজন বিশ্ব নেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। বাংলাদেশের গত ৪৪ বছরের সফল কুটনৈতিকের নাম শেখ হাসিনা। শেখ হাসিনার সরকার ক্ষমতায় আছে বলেই আজকে ঘরে ঘরে বিদ্যুত পৌঁছে গেছে- যোগ করেন সেতুমন্ত্রী।

ওবায়দুল কাদের আরও বলেন, শেখ হাসিনা আছে আপনারা সব পাবেন। কি দিয়েছে বিএনপি? আমি চ্যালেঞ্জ করে বলছি এই বরিশালে বিএনপির এমন কোন কাজ আছে দৃশ্যমান যে কাছ দেখিয়ে মানুষকে বলতে পারে আমাদের পক্ষে রায় দেন, দেখাতে পারবে না তারা।

এরআগে রবিবার বেলা পৌনে ১১টায় নগরীর বঙ্গবন্ধু উদ্যানে সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ।

শুরুতে জাতীয় সঙ্গীতের মাধ্যমে জাতিয় ও দলিয় পতাকা উত্তোলন করেন অতিথিরা। পরে বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের শুভ উদ্বোধন করা হয়। সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন, বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

মহানগর আওয়ামী লীগের সভাপতি গোলাম আব্বাস চৌধুরী দুলালের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, আন্তর্জাতিক সম্পাদক শাম্মী আহমেদ, গণপূর্তমন্ত্রী রেজাউল করিম, পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের উপদেষ্টা ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহান আরা আব্দুল্লাহ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD