রবিবার | ৭ই জুন, ২০২০ ইং |

টেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

কক্সবাজারের টেকনাফ উপজেলায় বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ইমাম হোসেন নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত ইমামকে ‘মাদক কারবারি’ বলে দাবি বিজিবির।

বিজিবি দাবি, ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহতের পর ঘটনাস্থল থেকে ১ লাখ ২০ হাজার পিস ইয়াবা, ১টি বন্দুক, তাজা কার্তুজ ও ছুরি উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) ভোরে উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদিমুরা নাফ নদ সংলগ্ন কেওড়া বাগান এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ইমাম হোসেন (২৫) টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদিমুরা গ্রামের আব্দুস সালামের ছেলে।

টেকনাফ ২-বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. ফয়সাল হাসান খান বলেন, মঙ্গলবার ভোরে হ্নীলা জাদিমুরা এলাকার নাফ নদের কেওড়া বাগানের কাছে এক ব্যক্তিকে ঘুরতে দেখেনর বিজিবির দমদমিয়া বিওপির টহল দল। তখন আড়ালে দাড়িয়ে অবস্থা পর্যবেক্ষণ করছিলেন।

এর কিছুক্ষণ পর মিয়ানমার থেকে আসা একটি নৌকা কেওড়া বাগানে ঢুকে এবং অপেক্ষমান ওই ব্যক্তি নৌকার দিকে যান। এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে নৌকা থেকে গুলি ছোড়েন তারা। এতে বিজিবির দুই সদস্য আহত হন। পরে বিজিবি পাল্টা গুলি ছুড়লে উভয়পক্ষে ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

এক পর্যায়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসলে ঘটনাস্থলে এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখেন বিজিবি সদস্যরা। তাকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লে. কর্নেল মো. ফয়সাল হাসান খান আরও বলেন, ঘটনাস্থল থেকে ১ লাখ ২০ হাজার পিস ইয়াবা, ১টি বন্দুক, তাজা কার্তুজ ও ছুরি উদ্ধার করা হয়েছে। তার সহযোগীরা নৌকায় করে পালিয়ে যাওয়ায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

fb-share-icon35
fb-share-icon20

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Enjoy this blog? Please spread the word :)