1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০২:১৪ অপরাহ্ন

দক্ষিণে তাপস-ইশরাকসহ মেয়র পদে ৭ প্রার্থীই বৈধ

Reporter Name
  • প্রকাশিত | বৃহস্পতিবার, ২ জানুয়ারি, ২০২০

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস ও বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেনসহ ৭ মেয়র প্রার্থীকেই বৈধ ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (২ জানুয়ারি) ডিএসসিসি নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা আবদুল বাতেন এ ঘোষণা দেন।

দক্ষিণে তাপস-ইশরাক ছাড়াও আরও মেয়র প্রার্থী হলেন- জাতীয় পার্টির সাইফুদ্দিন আহমেদ মিলন, ইসলামী আন্দোলন বাংলাদেশের মো. আবদুর রহমান, এনপিপির বাহারানে সুলতান বাহার, বাংলাদেশ কংগ্রেসের আক্তারুজ্জামান ওরফে আয়াতুল্লাহ, গণফ্রন্টের আব্দুস সামাদ সুজন ও ইসলামী আন্দোলন বাংলাদেশের আব্দুর রহমান।

এদিন সকালেই রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে হাজির হন মেয়র প্রার্থীরা। এর পর সবার মনোনয়ন বৈধ ঘোষণার পর মেয়র প্রার্থীরা সবাই একসঙ্গে দাঁড়িয়ে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে নির্বাচনী আচরণবিধি মেনে চলার অঙ্গীকার ব্যক্ত করেন।

এদিকে আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে মেয়র পদে আওয়াম লীগ মনোনীত প্রার্থী আতিকুল ইসলাম ও বিএনপি মনোনীত প্রার্থী তাবিথ আউয়ালের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে। উত্তরে ৭ মেয়র প্রার্থীর মধ্যে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী জি এম কামরুল ইসলাম ছাড়া বাকি ৬ জনকেই বৈধ ঘোষণা করা হয়েছে।

আগামী ৩০ জানুয়ারি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এর আগে গেল ৩১ ডিসেম্বর ছিল প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেয়ার শেষ

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD