1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১০:২১ পূর্বাহ্ন

নরসিংদীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | বৃহস্পতিবার, ২ জানুয়ারি, ২০২০

“মাদককে রুখব, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ব” স্লোগনকে সামনে রেখে মাদক বিরোধী র‌্যালি করেছে নরসিংদী মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর। সংস্থাটির ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকা উপলক্ষে এ র‌্যালির আয়োজন করে নরসিংদী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধদপ্তর ও জেলা প্রশাসন।

বৃহস্পতিবার (২ জানুয়ারি) সকালে নগরীর সার্কিট হাউজ থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়। র‌্যালি শেষে নরসিংদী জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নরসিংদীর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট চৌধুরী আশরাফুল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকারের উপপরিচালক এ.টি.এম মাহবুব-উল করিম। ভারপ্রাপ্ত সিভিল সার্জন ও সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. সৈয়দ আমীরুল হক শামীম, নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর গোলাম মোস্তাফা মিয়া, প্রফেসর মোহাম্মদ আলী, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক ও জনসংযোগ উইং মো. মোস্তাফিজুর রহমান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নরসিংদী কার্যালয়ের পরিদর্শক নাজমুল হোসেন খান, উপপরিদর্শক মো. সেরাজুল ইসলাম ও সহকারী উপপরিদর্শক মো. জাকির হোসেন প্রমুখ।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD