| ৪ঠা এপ্রিল, ২০২০ ইং | ২১শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ | ১১ই শাবান, ১৪৪১ হিজরী | শনিবার চ্যানেল আই প্রকৃতি মেলা উপলক্ষে নরসিংদী প্রেস ক্লাবে আলোচনা সভা অনুষ্ঠিত – dhaka24.net
শনি. এপ্রি ৪, ২০২০

dhaka24.net

Online News Portal

চ্যানেল আই প্রকৃতি মেলা উপলক্ষে নরসিংদী প্রেস ক্লাবে আলোচনা সভা অনুষ্ঠিত

আব্দুল কুদ্দুস:
“সুন্দর প্রকৃতিতে গড়ি সুস্থ জীবন” এই স্লোগানকে সামনে রেখে চ্যানেল আই প্রকৃতি মেলা-২০২০ উপলক্ষে নরসিংদীতে আলোচনা সভা করা হয়েছে। শুক্রবার (৩ জানুয়ারি) বিকালে নরসিংদী প্রেসক্লাব মিলনায়তনে প্রকৃতি ও জীবন ফাউন্ডেশনের উদ্যোগে এই আলোচনা সভা করা হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন, নরসিংদী প্রেসক্লাবের সভাপতি একুশে টেলিভিশন এর নরসিংদী জেলা প্রতিনিধি মাখন দাস। চ্যানেল আই নরসিংদী জেলা প্রতিনিধি সুমন রায়ের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন, নরসিংদী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও বাংলা ভিশন এর নরসিংদী জেলা প্রতিনিধি মাজহারুল পারভেজ মন্টি, নরসিংদী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক দৈনিক ইত্তেফাক এর নরসিংদী জেলা প্রতিনিধি নিবারন রায়, নরসিংদী প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক সমকালের জেলা প্রতিনিধি নূরুল ইসলাম,মাধবদী থানা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক খোলা কাগজ এর নরসিংদী জেলা প্রতিনিধি খন্দকার শাহিন, পলাশ উপজেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও দৈনিক আলোকিত বাংলাদেশ এর নরসিংদী জেলা প্রতিনিধি নূরে আলম রনি প্রমূখ।
এসময় আরো উপস্থিত ছিলেন, নরসিংদী প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও জয়যাত্রা টেলিভিশন এর জেলা প্রতিনিধি সেলিম মিয়া, দ্য ইন্ডিপেন্ডেন্ট এর জেলা প্রতিনিধি মাহবুবুল আলম, সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার আশিকুর রহমান পিয়াল, দৈনিক প্রথম আলোর জেলা প্রতিনিধি প্রণব কুমার দেবনাথ, পলাশ উপজেলা রিপোর্টার্স ক্লাবের সিনিয়র সহ-সভাপতি জাহিদুল ইসলাম, দৈনিক প্রতিদিনের সংবাদ এর পলাশ উপজেলা প্রতিনিধি আল আমিন মিয়া, দৈনিক গ্রামীণ দর্পণের স্টাফ রিপোর্টার তৌহিদুর রহমান মিঠুন, নরসিংদী প্রতিদিন এর সহ-সম্পাদক সাব্বির হোসেন, সাংবাদিক নজরুল ইসলাম, ব্যবসায়ী সাজু ভূইয়া ও আমিনুলসহ আরো অনেকে।
এসময় বক্তারা বলেন, আমাদের পরিবেশ ও প্রকৃতি বাঁচাতে আমাদেরকে আরো সচেতন হতে হবে। পাশাপাশি অন্যদেরও সচেতন করতে হবে। চ্যানেল আই প্রকৃতি মেলার মাধ্যমে মানুষ প্রকৃতি সম্পর্কে আরো সচেতন হবে। তাদের এই উদ্যোগকে আমরা সাধুবাদ জানাই।

Print Friendly, PDF & Email
0

প্রধান সম্পাদক: রাছেল খাঁন
বাউনিয়া,বটতলা,তুরাগ, উত্তরা,ঢাকা-১২৩০।
মোবাইল : +৮৮ ০১৮৫৯ ৫৫১৫৫৫
ই মেইল: deskdhaka24@gmail.com

Copyright © All rights reserved Dhaka24.net | Tuba E Shop by .