1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৩:২১ অপরাহ্ন

শীতার্তদের পাশে ডিএমপির রমনা বিভাগ

Reporter Name
  • প্রকাশিত | শুক্রবার, ৩ জানুয়ারি, ২০২০

উত্তরের ঠান্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের বৃষ্টি এই দুয়ে মিলে শীত যেন জেঁকে ধরেছে রাজধানীকে। হিম হিম ঠান্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করেছে নিম্ন আয়ের মানুষকে। শীতের এই তীব্রতায় অসহায় ও দুঃস্থ মানুষের সামান্য উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়িয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

শুক্রবার (৩ জানুয়ারি) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট প্রাঙ্গণে ডিএমপির রমনা বিভাগের উদ্যোগে অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন রমনা বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. সাজ্জাদুর রহমান।

শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশ্যে ডিসি সাজ্জাদুর বলেন, আমরা আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন তা মেনে নেওয়া যায় না। আপনাদের প্রতি বুক ভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে।

এ সময় তিনি মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে রুখে দাঁড়াতে সকলকে আহবান জানান। যেকোনও অপরাধমূলক কর্মকাণ্ড কারও চোখে পড়লে পুলিশকে জানানোর জন্য অনুরোধ করেন এই উপ-পুলিশ কমিশনার।

রমনার নিউমার্কেট জোনের অতিরিক্ত পুলিশ কমিশনার (এডিসি) মোহাম্মদ সাহেদ মিয়া বলেন, ক্রাইম ওয়ার্কের পাশাপাশি মানবিক মূল্যবোধ থেকে ৪৫০ জন অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD