1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১২:৫২ পূর্বাহ্ন

চট্টগ্রামে নতুন করোনা রোগী নেই

Reporter Name
  • প্রকাশিত | শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০

চট্টগ্রাম :
চট্টগ্রামে নতুন করে কোনো করোনা শনাক্ত রোগী নেই। বুধবারের শনাক্ত হওয়া ৩ জন রোগীসহ আগের দুজন রোগী বর্তমানে জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) রাতে সাড়ে ১০ টায় চট্টগ্রাম সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি ব্রেকিংনিউজকে এ তথ্য জানান।

ডা. সেখ ফজলে রাব্বি জানান, চট্টগ্রামে আজকে ১০৪টি নমুনা পরীক্ষার করা হয়েছে সীতাকুণ্ডের বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি)’ তে। নমুনা পরীক্ষায় সব ফল নেগেটিভ এসেছে। কেউ নতুন করে করোনা শনাক্ত হয় নাই। গতকাল শনাক্ত হওয়ার তিনজন ও আগের দুজনসহ চট্টগ্রামে পাঁচজন রোগী বর্তমানে জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আগের দুজনের অবস্থা আগের চেয়ে স্থিতিশীল এবং তারা সুস্থ আছেন।

তিনি জানান, এই মুহূর্তে চট্টগ্রামে ১১ জন রোগী আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন। তার মধ্যে আটজন আন্দরকিল্লা জেনারেল হাসপাতালে এবং অপর ছয়জন বিআইটিআইডি’তে। এ পর্যন্ত হোম কোয়ারেন্টিনে আছেন ৫৮ জন। এছাড়া আমাদের ৮ হাজার ৭২৭ টি পিপিই মজুদ আছে।

সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, চট্টগ্রামবাসীর প্রতি বিনীত অনুরোধ আপনারা সরকার এবং স্বাস্থ্য বিভাগের দেওয়া নির্দেশনা মেনে চলুন। যদি আপনারা তা মেনে না চলেন তাহলে আমাদের সকল প্রচেষ্টা ও কর্মকাণ্ড ব্যর্থ হয়ে যাবে। যারা হোম কোয়ারেন্টিনে আছেন তা যথাযথভাবে মেনে চলুন। আপনারা নিজ নিজ ঘরে অবস্থান করুন। বিনা প্রয়োজনে ঘর থেকে বাহির হবেন না। ঘর থেকে বাহির হলে সামাজিক দূরত্ব বজায় রাখুন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD