1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৮:৪৬ অপরাহ্ন

টাঙ্গাইলে অসহায় দুস্থদের পাশে বিএনপি নেতা টুকু

Reporter Name
  • প্রকাশিত | শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০

টাঙ্গাইল :
করোনা ভাইরাসের প্রভাবে সারাদেশে কর্মহীন হয়ে পড়েছে নিম্ন আয়ের মানুষ। দৈনিক মজুরী ভিওিক শ্রমিকসহ নিম্ন মধ্যবিত্ত পরিবার অসহায় হয়ে পড়েছে।

দেশের এই ক্রান্তিকালীন সময়ে বেগম খালেদা জিয়া ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় টাঙ্গাইলে কর্মহীন অসহায় মানুষের পাশে দাড়িয়েছে যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু।

বিএনপির এ নেতার সার্বিক সহযোগিতায় টাঙ্গাইল জেলা সদর বিএনপি, ছাএদল, যুবদল, শ্রমিক দলের মাধ্যমে খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচি অব্যাহত রাখার পাশাপাশি বিগত তিনদিন যাবৎ ভুয়াপুর উপজেলা’র প্রতিটি ইউনিয়ন ও পৌরসভার প্রতিটি ওয়ার্ডে কর্মহীন অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন।

এরই অংশ হিসেবে গতকাল বুধবার বিকেলে তৃতীয় দিনে পৌরসভার তিনটি ওয়ার্ডে তিনশত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের মাধ্যমে ইতিমধ্যে প্রায় ১৫০০পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হলো।

খাদ্যসামগ্রীর মধ্যে ০৫কেজি চাল, দুইকেজি আলু, এক কেজি ডাল, এক কেজি সয়াবিন তৈল, সম পরিমান পিয়াজ ও লবন দেয়া হয়।

টুকুর সার্বিক সহযোগিতা ও সমন্বয়ের মাধ্যমে ভুয়াপুর উপজেলা ও পৌরসভায় খাদ্যসামগ্রী বিতরণ করেন ভুয়াপুর উপজেলা বিএনপি’র সভাপতি অ্যাড গোলাম মোস্তফা. সাধারণ সম্পাদক সেলিমুজ্জামান সেলু, পৌর বিএনপির সভাপতি মোঃ জাহাংগীর হোসেন, সাধাঃ সম্পাদক খন্দকার লুৎফর রহমান গিয়াসসহ উপজেলা ও পৌর বিএনপি. ছাএদল যুবদল, শ্রমিক দলের নেতৃবৃন্দ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD