1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৯:০৬ অপরাহ্ন

করোনা আতঙ্কে শাহজাদপুরে ৪ ইউনিয়ন লকডাউন

Reporter Name
  • প্রকাশিত | শনিবার, ১১ এপ্রিল, ২০২০

সিরাজগঞ্জ:
ঢাকা, নারায়ণগঞ্জ থেকে বিপুল সংখ্যক গার্মেন্টস শ্রমিক আসায় করোনা আতঙ্কে সিরাজগঞ্জে শাহজাদপুর উপজেলার ৪টি ইউনিয়ন লকডাউন করেছে উপজেলা প্রশাসন।

শুক্রবার (১০ এপ্রিল) উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শাহজাদপুর উপজেলার কৈজুরী, গালা, পোরজনা ও হাবিবুল্লাহনগর ইউনিয়নকে লকডাউন ঘোষণা করা হয়েছে।

শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার ও করোনা ভাইরাস নিয়ন্ত্রণ ও প্রতিরোধ কমিটির সভাপতি শাহ মোঃ শামসুজ্জোহা এসব তথ্য নিশ্চিত করেন বলেন, সম্প্রতি ঢাকা, নারায়ণগঞ্জ থেকে বিপুল সংখ্যক গার্মেন্টস শ্রমিকসহ বিভিন্ন পেশার মানুষেরা সড়কপথ ও নৈপথে শাহজাদপুর এসেছেন। নৈপথের সঙ্গে কয়েকটি ইউনিয়নের যাতায়াতের ব্যবস্থা রয়েছে। ফলে কয়েকটি ইউনিয়ন করোনা ভাইরাসে ঝুঁকিপর্ণ হয়ে পড়ায় লকডাউন করা হয়েছে।

তিনি আরও বলেন, ওই চারটি ইউনিয়নের মানুষ শুধু অফিসিয়াল কাজ থাকলে উপজেলায় আসে। এছাড়া সকলেই হাট বাজার থেকে শুরু করে নিত্য প্রয়োজনীয় সব কিছুই উপজেলা থেকে কেনাকাটা করে বলেও তিনি জানান।

এর আগে বৃহস্পতিবার দুপুরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে কাজীপুর উপজেলার চরগিরিস, মনসুর নগর, তেকানী, নাটুয়াপাড়া, নিশ্চিন্তপুর ও সোনামুখী ইউনিয়নকে লকডাউনের ঘোষণা করা হয়।

কাজীপুর উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী জানান, সম্প্রতি জামালপুর জেলায় করোনা রোগী সনাক্ত হয়েছে। কাজীপুরের কয়েকটি ইউনিয়নের সাথে জামালপুরে যাতায়াতের ব্যবস্থা রয়েছে। ওই ইউনিয়নের সাধারণ জনগণ প্রতিদিন জামালপুর যাওয়া আসা করে। ফলে কয়েকটি ইউনিয়ন ঝুঁকিপর্ণ হয়ে পড়ায় লকডাউন করা হয়েছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD