রবিবার | ৭ই জুন, ২০২০ ইং |

অভাবীদের ২০ হাজার প্যাকেট খাদ্য দিচ্ছে বিসিবি

স্পোর্টস ডেস্ক:
ক্রিকেটাররা যে যেভাবে পারছেন করোনা যুদ্ধে সামিল হচ্ছেন। এককভাবে কেউ কেউ সহায়তা করছেন। আবার অনেকে যৌথভাবে গড়ছেন তহবিল। ক্রিকেটাররা তাদের দায়িত্ব পালন করে যাচ্ছেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) কি করে সেটাই ছিল দেখার। বোর্ড অবশ্য আগেই ঘোষণা দিয়ে রেখেছে তারাও সহায়তার হাত বাড়িয়ে দিবে।

এতোদিন বিসিবি কেবল চুক্তির বাইরে থাকা ৯৬ জন প্রথম শ্রেণীর ক্রিকেটার ও নারী ক্রিকেটারদের আর্থিক সহায়তা দিয়েছে। তারা পেয়েছে যথাক্রমে ৩০ হাজার ও ২০ হাজার টাকা করে। এবার বাংলাদেশ ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা এগিয়ে এলো অসহায় ও দুস্থ মানুষের সহায়তায়।

বিসিবি গরীব-দুঃখী মানুষের জন্য ২০ হাজার প্যাকেট খাদ্য সামগ্রী দিবে। যেসব এলাকায় কোভিড-১৯ বেশি দাপট দেখাচ্ছে। সেসব এলাকায় বিতরণ করা হবে খাদ্য সামগ্রী। টানা এক মাস এই দাতব্য কার্যক্রম চালিয়ে যাবে বোর্ড।

তবে কবে শুরু হবে খাদ্য সামগ্রী বিতরণ তা এখনো নিশ্চিত নয়। বিসিবির মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস জানিয়েছেন চাল-ডালসহ নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী খুব শিগগিরই বিলি করা শুরু হবে।

চুক্তির বাইরে থাকা প্রথম শ্রেণীর ক্রিকেটার ও নারী ক্রিকেটারদের পর এবার হুইলচেয়ার ক্রিকেটারদেরও সহায়তা দিতে যাচ্ছে বিসিবি। প্রত্যেক খেলোয়াড় পাবেন ১০ হাজার টাকা করে। হুইলচেয়ার ক্রিকেট অ্যাসোসিয়েশনের আবেদনের প্রেক্ষিতে এই সিদ্ধান্ত নিয়েছে বোর্ড।

fb-share-icon35
fb-share-icon20

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Enjoy this blog? Please spread the word :)