1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৭:১৮ অপরাহ্ন

পাবনার চাটমোহেরে আরও একজন করোনা রোগী সনাক্ত

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | রবিবার, ১৯ এপ্রিল, ২০২০

পাবনা:
পাবনার চাটমোহরে আরও একজন করোনা রোগী সনাক্ত হয়েছে। তিনি জেলার চাটমোহর উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের সোনাবাজু গ্রামের ভিটাপাড়ার এলাকার বাসিন্দা ।

চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সরকার মোহাম্মদ রায়হান এ তথ্য নিশ্চিত করে জানান, কয়েকদিন আগে করোনা উপসর্গ দেখা দেওয়ায় তার নমূনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিলো। ওই ব্যক্তির পজেটিভ রির্পোট এসেছে।

তিনি বলেন, উপজেলা প্রশাসন, স্বাস্থ্য বিভাগ, পুলিশ প্রশাসন ওই গ্রামে যাচ্ছেন। তারা রোগীর চিকিৎসা এবং আইসোলেশনে রাখাসহ প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করবেন।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মো. নাসির উদ্দিন জানান, সামাজিক ও ব্যক্তি দূরত্ব নিশ্চিত করতে পুলিশসহ ঘটনাস্থলে রওনা হয়েছি। ঘটনাস্থল থেকে ঘুরে এসে বিস্তারিত বলা সম্ভব হবে।

প্রসঙ্গত, এর আগে চাটমোহর উপজেলার মুলগ্রাম ইউনিয়নের বামনগ্রামে এক যুবকের করোনা পজেটিভ এসেছে। এ নিয়ে চাটমোহর উপজেলায় দু’জন কোভিড ১৯ আক্রান্ত হলো। প্রথমজন আক্রান্ত’র পর গত ১৬ এপ্রিল রাত থেকে গোটা উপজেলা লক ডাউন ঘোষণা করা হয়েছে।

উল্লেখ্য, শনিবার রাত সাড়ে ১১ টায় উপজেলা নির্বাহী অফিসার যে তথ্য নিশ্চিত করেছিলেন, সেই তথ্যে প্রথম করোনা আক্রান্ত যুবকের বাবা হিসেবে জানানো হয়। কিন্তু তথ্যগত ভুলের কারণে রবিবার সকালে ইউএনও তথ্যটি সংশোধন করে জানান, ওই যুবকের বাবা আক্রান্ত নন। একই উপজেলার আরেকটি ইউনিয়নে আক্রান্ত ব্যক্তির বাড়ি।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD