1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৭:৪৫ পূর্বাহ্ন

সোহরাওয়ার্দী মেডিকেলের ৬ চিকিৎসক করোনায় আক্রান্ত

Reporter Name
  • প্রকাশিত | রবিবার, ১৯ এপ্রিল, ২০২০

স্টাফ করেসপন্ডেন্ট:
রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালের ছয় চিকিৎসক প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে দুজন চিকিৎসক ইতোমধ্যেই হাসপাতালে ভর্তি হয়েছেন। বাকি চারজন বাড়িতেই চিকিৎসা নিচ্ছেন।

শনিবার (১৮ এপ্রিল) রাতে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিচালক প্রফেসর ডা. উত্তম বড়ুয়া ব্রেকিংনিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, তারা (চিকিৎসক) কিভাবে আক্রান্ত হয়েছেন, সেটি এখনো নিশ্চিত করা যায়নি। আক্রান্ত ওই ছয়জনের মধ্যে এক চিকিৎসক দম্পতিও রয়েছেন। তাদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

উত্তম কুমার বলেন, করোনাভাইরাসে আক্রান্ত অন্তঃসত্তা এক নারীকে কুয়েত মৈত্রী হাসপাতাল, কুর্মিটোলা জেনারেল হাসপাতাল ও মহানগর হাসপাতাল ফিরিয়ে দিলেও আমরা ভর্তি করিয়ে নিয়েছি।

আক্রান্ত এক চিকিৎসক জানান, বুধবার তার নমুনা সংগ্রহ করা হয়েছিল। আজ শনিবার তার করোনাভাইরাস টেস্টের রেজাল্ট পজিটিভ এসেছে। তার স্ত্রীও চিকিৎসক। তার স্ত্রীর নমুনা আজ রবিবার সংগ্রহ করা হবে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, হাসপাতালটির অ্যানেসথেসিয়া ও আইসিইউ বিভাগের ১৫ জনেরও বেশি ডাক্তার এখন কোয়ারেন্টিনে রয়েছেন।

সরকার সম্প্রতি শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালকে করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের অন্যতম চিকিৎসা কেন্দ্র হিসেবে মনোনীত করে। হাসপাতালটিতে রবিবার থেকে আনুষ্ঠানিকভাবে করোনাভাইরাসের রোগী ভর্তি করানো শুরু হবে। অবশ্য ইতোমধ্যেই ওই হাসপাতালে চারজন রোগী চিকিৎসাধীন রয়েছেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD