1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৪:৩৮ পূর্বাহ্ন

যুবকের লাশ দাফন করলো পুলিশ; পালিয়েছে স্বজনরা

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০

বরিশাল:
বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে করোনার উপসর্গ নিয়ে বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার উলানিয়া ইউনিয়নের লালকুঞ্জ এলাকার এক যুবকের মৃত্যু হয়। তার বয়স আনুমানিক ৩২।

কিন্তু ওই মৃত্যুর পর তার মরদেহ বুঝিয়ে দেওয়ার জন্য কোনো আত্মীয়-স্বজনকে পাওয়া যায়নি। পরে কোতয়ালী মডেল থানার পুলিশ সদস্যরা সেই মরদেহের দায়িত্ব বুঝে নিয়ে বিকালে নগরীর রুপাতলীতে জানাজা ও দাফন সম্পাদন করেন।

সোমবার (২০ এপ্রিল) রাতে যুবকের মরদেহের জানাজা ও দাফন শেষে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি তুলে ধরেন বরিশাল মেট্রোপলিটন কোতয়ালী মডেল থানার কর্মরত পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আরাফাত হাসান।

জানা যায়, বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার উলানিয়া ইউনিয়নের লালকুঞ্জ এলাকার বাসিন্দা ও ৩২ বছরের এক যুবক করোনার উপসর্গ নিয়ে মৃত্যু হয়। মৃত্যুর পর তার মরদেহ বুঝিয়ে দেয়ার জন্য চিকিৎসাধীন অবস্থায় কাছে থাকা আত্বীয়-স্বজনরা লাশ রেখে গাঢাকা দেয়। পরবর্তীতে হাসপাতাল থেকে লাশ বুঝিয়ে দেবার জন্য খোঁজ করা হলেও তাদের আর কোন সন্ধান আর পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে ওই যুবকের মৃত্যুর খবরের পরপরই তারা হাসপাতাল থেকে পালিয়ে যায়।

পরবর্তীতে বিএমপি কমিশনার মো. শাহাবুদ্দিন খানের নির্দেশনায় ও কোতয়ালি মডেল থানার ওসি নুরুল ইসলাম (পিপিএম) বার, তত্ত্বাবধানে এসআই আরাফাত হাসান ও মিজানুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে জানাজা শেষে দাফন কাজ সম্পাদন করেন। পরে মৃত্যু যুবকের ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিষয়টি তুলে ধরে একটি পোস্ট দেন এসআই আরাফাত হাসান।

এদিকে নমুনা পরীক্ষায় মৃত ওই যুবকের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া যায়নি বলে নিশ্চিত করেছেন হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD