1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ০৮ মে ২০২১, ০৩:৫৩ পূর্বাহ্ন

‘আমরা হিপোক্রেট, স্বার্থপর, আত্মকেন্দ্রীক’

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | বুধবার, ২২ এপ্রিল, ২০২০

বিনোদন ডেস্ক:
করোনা ভাইরাসের কারণে মাসখানেক ঘরবন্দী সময়ের সবচেয়ে ব্যস্ত অভিনয়শিল্পী আফরান নিশো। অথচ গতমাসের ১৮ তারিখ পর্যন্ত ছিল তার শুটিং শিডিউল। সামনে ঈদ উপলক্ষেও ছিলো একরাশ কাজ। এমন ব্যস্ত তারকার জীবনেও করোনা এনে দিয়েছে স্থবিরতা। আর এই করোনার ভয়াবহতায় উপলব্ধি করলেন গভীর এক সত্য কথা।

নিশো বললেন, আমরা হিপোক্রেট, স্বার্থপর, আত্মকেন্দ্রীক, এটাও করোনা দেখিয়ে দিয়েছে। করোনার আগে আমাদের হাতে যে তথ্য ছিল, তাতে বাংলাদেশে প্রতিদিন আড়াই হাজার মানুষ মারা যেত। কেউ না খেয়ে, কেউ ধর্ষিত হয়ে, কেউ সড়ক দুর্ঘটনায়। কিন্তু আমরা কি কখনো এসব মৃত্যু নিয়ে ভেবেছিলাম? কিন্তু আজ করোনায় ১০ জন মারা গেলে আমরা আতঙ্কিত হয়ে যাই। হাহাকার করতে থাকি। আগে কেউ সড়ক দুর্ঘটনায় আহত হয়ে পথে পড়ে থাকলে পাশ কাটিয়ে চলে যেতাম! কারোও খোঁজ নিতাম না। এখন পরিবারের পাশাপাশি ড্রাইভার, দারোয়ানসহ সব পরিচিত, শুভাকাঙ্খির খোঁজও নিচ্ছি। আমরা নিজেরা এতটা আত্মকেন্দ্রিক, এই সময়টায়ও তাই অনুভব করছি।

বললেন নিজের পরিবর্তনের কথাও। জানালেন, কত ব্যস্ত ছিলাম। কেবল নিজেকে নিয়েই ছুটেছি। পরিবার, বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন কারো খোঁজ নেওয়ার সময় পাইনি। এখন সবই হচ্ছে। স্ত্রী-সন্তানের সঙ্গে সময় কাটাচ্ছি। অনেক কিছুই করছি, যা জীবনে কখনো করা হয়নি।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD