1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ০৮ মে ২০২১, ০১:৩১ পূর্বাহ্ন

মনোহরদীতে মেয়র ও কাউন্সিলরদের সম্মানী ভাতায় মিলল ২ হাজার পরিবারে খাদ্যসামগ্রী

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | বুধবার, ২২ এপ্রিল, ২০২০

নরসিংদী:
নরসিংদীর মনোহরদীতে পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের ৬ মাসের সম্মানী ভাতায় পৌর এলাকার দুই হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার পৌর এলাকার বিভিন্ন মহল্লায় এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ ছাড়া পৌর এলাকার যেসব মধ্যবিত্ত্ব ও নিম্ন মধ্যবিত্ত্ব পরিবারে খাদ্যসামগ্রী সংকট রয়েছে কিন্তু বিব্রতবোধ করেন তাদের জন্য খোলা হয়েছে হটলাইন নম্বর। এই নম্বরে ফোন করলেই অতিগোপনে মেয়রের লোকজন বাসায় পৌঁছে দিচ্ছেন বিনামূল্যে খাদ্যসামগ্রী। পাশাপাশি পৌরবাসীর সুরক্ষায় প্রতিটি সড়কে প্রতিনিয়ত জীবাণুনাশক ওষুধ ছিটানো, প্রতি মোড়ে মোড়ে হাত ধোয়ার ব্যবস্থা করা, জনসমাগম এড়াতে বাজার স্থানান্তর, বাজার মনিটরিংসহ নানামুখী কার্যক্রম চালানো হচ্ছে পৌরসভা থেকে।

মনোহরদী পৌর মেয়র আমিনুর রশিদ সুজন বলেন, মনোহরদী পৌরসভাটি হচ্ছে ‘খ’ শ্রেণির। এখানকার বেশিরভাগ বাসিন্দা মধ্যবিত্ত্ব ও নিম্নবিত্ত্ব। তাদের বেশিরভাগই কৃষি কাজের উপর নির্ভরশীল। চলমান করোনাভাইরাসের প্রাদুর্ভাবে এখানকার কৃষিকাজ ব্যাহত হওয়ায় ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ হয়ে যাওয়ায় বিপাকে পড়েছে এখানকার বিভিন্ন পেশার শ্রমজীবিরা। তাই মাননীয় সাংসদ শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন মহোদয়ের নির্দেশনায় প্রথম দফায় আমি ব্যক্তিগতভাবে ৩ হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি পৌঁছে দিয়েছি। এবার দ্বিতীয় দফায় মেয়র ও কাউন্সিলরদের ৬ মাসের সম্মানী ভাতায় দুই হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম চলমান রয়েছে।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD