1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০১:৪৬ পূর্বাহ্ন

নরসিংদীতে কাঠালিয়া ইউপি চেয়ারম্যানের অর্থায়নের চাউল বিতরণ

Reporter Name
  • প্রকাশিত | মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০

আব্দুল কুদ্দুস | ঢাকা২৪ডটনেট:
নরসিংদী সদর উপজেলা মাধবদীতে কাঠালিয়া ইউনিয়নে কর্মহীন ২শ পরিবারের মাঝে পাঁচ কেজি করে চাউল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২৮ এপ্রিল) সকালে ইউনিয়নের ৩নং ওয়ার্ডে ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হারুন-অর-রশিদ মোল্লা’র অর্থায়নের এ চাউল বিতরণ করা হয়।

এসময় ইউপি চেয়ারম্যান সহ আরো উপস্থিত ছিলেন কাঠালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আজিজুর রহমান আজিজ, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য বিনা আক্তার বিনা, ইউপি সদস্য নাসির উদ্দীন (নাসু), ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফজলুল করিম ভালু ও সাধারণ সম্পাদক আঃ মজিদ প্রধান, কাঠালিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ হারুন মুন্সী, কাঠালিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আকতার খান ও যুগ্ম সাধারণ সম্পাদক আলম সওদাগর, কাঠালিয়া ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি আমির হাসান, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুপ মিয়া প্রমূখ।

চেয়ারম্যান হারুন-অর-রশিদ বলেন, এই করোনা সংকটে নিজ সামর্থ্য অনুযায়ী এ পর্যন্ত প্রায় ১ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। তবে জনবহুল এ ইউনিয়নে দরিদ্র পরিবার প্রায় বারো হাজার। এর মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ১০ কেজি করে ৫৩৬ পরিবারের মাঝে চাউল বিতরণ করা হয়। এছাড়াও সংসদ সদস্য নজরুল ইসলাম হিরু (বীর প্রতীক) এমপি’র উদ্যোগে ২শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেয়া হয়েছে। এ ইউনিয়নের বিভিন্ন ব্যবাসায়ী ও সামাজিক সংগঠন ও সরকারী চাকরিজীবদের পক্ষে থেকেও সামর্থ্য অনুযায়ী খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।
তিনি আরো বলেন, সরকারি ভাবে এ ইউনিয়নে আরও ৩৬০ জনের খাদ্য সামগ্রী বরাদ্দ রয়েছে। পর্যায়ক্রমে এই সংকটে ইউনিয়নের প্রতিটি কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দেয়া হবে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD