1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০১:২৭ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জেই করোনা আক্রান্ত ৬৯৯ জন

Reporter Name
  • প্রকাশিত | মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০

নারায়ণগঞ্জ | ঢাকা২৪ডটনেট:
নারায়ণগঞ্জেই করোনা আক্রান্ত ৬৯৯ জন
প্রাণঘাতী করোনা ভাইরাসে নারায়ণগঞ্জে আক্রান্ত হয়েছে ৬৯৯ জন। সোমবার (২৭এপ্রিল) বিকেলে আইইডিসিআর সূত্রে এই তথ্য জানায়। গতকাল আইইডিসিআর সূত্রে এই আক্রান্তের সংখ্যা ছিল ৬২৫ জন এবং গত ২৪ ঘণ্টায় রোগী বাড়ল ৭৪ জন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে এই পর্যন্ত জেলায় মোট ২২৬৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৭২ জনের। জেলায় এই পর্যন্ত আক্রান্ত থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৫ জন। তারমধ্যে সিটি কর্পোরেশন এলাকার ১৬ জন, সদর উপজেলার ৭ জন, রূপগঞ্জ ও আড়াইহাজারের ১ জন করে।

করোনা হাসপাতালে ৩ স্বাস্থ্যকর্মী আক্রান্ত:
নগরীর খানপুরে অবস্থিত করোনা হাসপাতালে (নারায়ণগঞ্জে ৩০০ শয্যা হাসপাতাল) নতুন করে আরও তিন স্বাস্থ্যকর্মী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে হাসপাতালে মোট আক্রান্ত স্বাস্থ্যকর্মীর সংখ্যা জন।

সোমবার (২৭ এপ্রিল) দুপুরে হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ও আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মো. শামসুদ্দোহা সরকার সঞ্চয় এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, আমাদের এখানে নতুন করে তিনজন স্বাস্থ্যকর্মী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আইসোলেশনে গেছেন। এর আগে তত্ত্বাবধায়ক, ডাক্তারসহ ২৭ জন স্বাস্থ্যকর্মী আক্রান্ত হয়ে আইসোলেশনে রয়েছেন।

ডা. শামসুদ্দোহা সরকার বলেন, আমরা নানা চড়াই উতরাই পার করে নতুন টিম, বিকল্প টিম মিলিয়ে আমাদের সেবা কার্যক্রম পুরোপুরি চালু রেখেছি। হাসপাতালে ইতোমধ্যে ৪৩ জন করোনা আক্রান্ত রোগী ভর্তি আছেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD