শুক্রবার | ৫ই জুন, ২০২০ ইং |

রাঙামাটিতে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করলেন দীপংকর তালুকদার এমপি

রাঙামাটি | ঢাকা২৪ডটনেট:
সম্প্রতি বিশ্বে ছড়িয়ে পড়া নভেল করোনাভাইরাসের কারণে সর্বত্রই অস্থিরতা বিরাজমান। মানুষের জীবন যাত্রা যেমনি হুমকির মুখে,তেমনি বিশ্ব অর্থনীতি থমকে দাঁড়িয়েছে। কর্মহীন হয়ে পড়েছে অসংখ্য মানুষ। দেশেও ভাইরাসটির সংক্রমন রোধকল্পে লকডাউন চলছে।

এতে অসহায় ও সাধারণ মানুষগুলো অনেকটাই কর্মহীন হয়ে পড়েছে। রাঙামাটিতে কষ্টে থাকা মানুষগুলোর সন্ধান করে প্রায় দুই শতাধিক কর্মহীন পরিবারের মাঝে জাতীয় সমাজ কল্যাণ পরিষদের পক্ষ থেকে মাননীয় প্রধানমনত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী রাঙামাটি জেলা সমাজ সেবা কার্যালয়ের মাধ্যমে বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ প্রাঙ্গনে প্রধানমন্ত্রীর খাদ্য উপহার বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার। প্রধানমন্ত্রীর খাদ্য উপহার বিতরণকালে সংসদ সদস্য দীপংকর তালুকদার বলেন, বৈশ্বিক মহামারী করোনা পরিস্থিতি মোকাবেলায় সারা দেশে কর্মহীন ও নিম্ন আয়ের বিভিন্ন শ্রেণীপেশার মানুষকে দুর্দশা লাঘবের লক্ষ্যে প্রধানমন্ত্রীর তহবিল হতে মানবিক সহায়তাস্বরূপ এই উপহার প্রদান করা হচ্ছে।

আপনাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা আমাদের দায়িত্ব। তাই প্রয়োজন ছাড়া কেউ বাইরে ঘোরাঘুরি করবেন না। নিজেও সুস্থ থাকুন,পরিবারকেও সুস্থ রাখুন। তিনি বলেন,মাননীয় প্রধানমন্ত্রী আপনাদের জন্য দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী আপনাদের পাশে ছিল,থাকবে।

খাদ্য উপহার বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যন বৃষ কেতু চাকমা,জেলা পরিষদ সদস্য স্মৃতি বিকাশ ত্রিপুরা,জেলা পরিষদ সদস্য সাধন মনি চাকমা,জেলা পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া,সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলাম,জেলা সমাজ সেবা কর্মকর্তা মোহাম্মদ ওমর ফারুক প্রমুখ। পরবর্তীতে আরো চারশত দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর এ উপহার বিতরণ করা হবে বলে জানান জেলা সমাজ সেবা কর্মকর্তা। উপহার সামগ্রীর মধ্যে ছিল চাল,ডাল,তেল,লবন, পেয়াজ,আলু ও সাবান।

fb-share-icon35
fb-share-icon20

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Enjoy this blog? Please spread the word :)