1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১১:৪৪ অপরাহ্ন

অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল পরিবারসহ করোনায় আক্রান্ত

Reporter Name
  • প্রকাশিত | মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০

ডেস্ক রিপোর্ট:
ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল ইসলাম ও তার পুরো পরিবার করোনায় আক্রান্ত হয়েছেন। ফরিদপুর সদরের সার্কেলের এই কর্মকর্তা পেশাগত দায়িত্ব পালন করতে যেয়ে করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে।

জেলা পুলিশ সূত্রে জানা গেছে, জেলায় এ পর্যন্ত তিন পুলিশ পরিদর্শকসহ মোট আক্রান্ত ১৯৩ জন। এর মধ্যে একজন এসআই ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

পুলিশ কর্মকর্তা রাশেদুল ইসলাম ৩০তম বিসিএস পুলিশে যোগদান করেন। তিনি ফরিদপুর সদর সার্কেলের দায়িত্বে রয়েছেন। তার স্ত্রী, শিশু পুত্র, গাড়িচালক ও দেহরক্ষীরও করোনা শনাক্ত হয়েছে।

সোমবার (৬ জুলাই) রাতে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছে সিভিল সার্জন ডা. সিদ্দিকুর রহমান। তিনি বলেন, এ নিয়ে ফরিদপুর জেলায় মোট করোনাভাইরাস শনাক্তের সংখ্যা ২ হাজার ৬৩৭ জন। এছাড়া জেলায় গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন ৮৯ জন। আর এ পর্যন্ত মারা গেছেন ২৫ জন।

পুলিশ সুপার আলিমুজ্জামান বলেন, এ পর্যন্ত জেলায় ১৯৩ পুলিশ সদস্য আক্রান্ত হয়েছেন। এর মধ্যে মারা গেছেন এসআই হাফিজুর রহমান। সুস্থ হয়েছেন ৭০ পুলিশ সদস্য।

তিনি আরো বলেন, ফরিদপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ও তার স্ত্রী, শিশু পুত্রও আক্রান্ত হয়েছেন। করোনাভাইরাস শনাক্তের হার ফরিদপুর সদরে বেশি বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

এদিকে, ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল ইসলাম জানান, আমি এবং আমার পুরো পরিবার ফরিদপুরে যারা রয়েছেন তারা সকলেই করোনায় আক্রান্ত। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD