1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৭:৪৮ অপরাহ্ন

ভারতীয় স্ত্রীর মামলায় বিএনপি নেতা গ্রেপ্তার

Reporter Name
  • প্রকাশিত | মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০

ডেস্ক রিপোর্ট : ভারতের বাসিন্দা তৃতীয় স্ত্রীর দায়েরকৃত প্রতারণার মামলায় বরিশাল মহানগর বিএনপি’র সহ-সভাপতি মনিরুল আহসান তালুকদারকে গ্রেপ্তার করেছে কেরানীগঞ্জ থানা পুলিশ। সোমবার বেলা ১১টায় রাজধানীর বনশ্রী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যাওয়া হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক থেকে প্রেমের সম্পর্ক হওয়ার পর ২০১৩ সালে বিয়ের পূর্বে হিন্দু ধর্ম ত্যাগ করে মলি’র নাম রাখা হয় মলি আহসান তালুকদার। প্রায় ৭ বছর কলকাতায় সংসার শেষে গত বছরের ২২ নভেম্বর বাংলাদেশে আসেন মনিরুল। ওই সময়ের মধ্যে মনিরুল তার কাছ থেকে ৪০ লাখ টাকা হাতিয়ে নেন। এরপর আর কলকাতা ফিরে না যাওয়ায় স্বামীর খোঁজে বাংলাদেশে এসে জানতে পারেন মনিরুলের আরো ২টি বিয়ে রয়েছে।

মামলার এজাহারের বরাত দিয়ে কেরানীগঞ্জ থানার এসআই জহিরুল ইসলাম জানান, প্রেমের সম্পর্কে বিয়ের ৭ বছর পর মনিরুল বাংলাদেশে এসে মামলার বাদী মলির কোন খবর রাখেনি। এ জন্য স্বামীর খোঁজ নিতে তিনবার বাংলাদেশে আসেন।

তিনি বলেন, সর্বশেষ ১৩ মার্চ বাংলাদেশে এসে অনেক খোঁজাখুঁজির পর স্বামী মনিরুলের সন্ধান পান। পরে ঠিকানানুযায়ী গিয়ে দেখতে পান সেখানে তার স্ত্রী-সন্তান রয়েছেন। কিন্তু মলিকে দেখে মনিরুল অবাক হন এবং অস্বীকার করেন স্বামী-স্ত্রীর সম্পর্ক।

ওই সময়ের মধ্যে মলির কাছ থেকে ৪০ লাখ টাকা হাতিয়ে নেয়া হয় বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়। ওই মামলায় মনিরুলকে বনশ্রী থেকে গ্রেপ্তার করা হয়।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD