1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০২:৫২ অপরাহ্ন

ওলামা লীগ থেকে হাসান শেখ শরিয়তপুরী বহিষ্কার

Reporter Name
  • প্রকাশিত | বুধবার, ১৫ জুলাই, ২০২০

স্টাফ করেসপন্ডেন্ট: বাংলাদেশ আওয়ামী ওলামা লীগের জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়কের পদ থেকে কাজী হাসান শেখ শরিয়তপুরীকে সাময়িক বহিষ্কার করেছে সংগঠনটি। বুধবার ( ১৫ জুলাই) সম্মেলন প্রস্তুতির সদস্য সচিব মুফতী মাসুম বিল্লাহ নাফিয়ী গণমাধ্যম পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানান হয়, বাংলদেশ আওয়ামী ওলামা লীগের গঠনতন্ত্রপরিপন্থী ও সরকার বিরোধী তৎপতায় লিপ্ত থাকায় এবং শৃংখলা বিরোধী কাজ করায় কাজী মাওলানা হাসান শেখ শরিয়তপুরীকে ওলামা লীগের জাতীয় সম্মেলন প্রস্তুতি আহবায়ক কমিটির যুগ্ম আহবায়কের পদ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

ওলামা লীগের জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির জরুরী সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয় বলেও জানানো হয় সংবাদ বিজ্ঞপ্তিতে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ওলামা লীগের নাম ব্যবহার করে কেউ সাম্প্রদায়িক কর্মকাণ্ড পরিচালনা করলে এই দায় ওলামা লীগ নিবে না। ব্যক্তির অপরাধের দায় সংগঠনের নয়।

ওলাম লীগের জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মুফতি শেখ শহিদুল ইসলামের সভাপতিত্বে এই সিদ্বান্ত নেয়া হয়। বৈঠকে উপস্থিত ছিলেন, সম্মেলন প্রস্ততি কমিটির যুগ্ম-আহ্বায়ক কারী মাওলানা আসাদুজ্জামান, হাফেজ মাওলানা আনোয়ার হোসেন জুয়েল, মুফতী আলমগীর হোসেন, মাওলানা আতাউর রহমান বঙ্গ, মাওলানা আলতাফ হোসেন চৌধুরী, মাওলানা হাবিবুল্লাহ রূপগঞ্জী, মুফতী আব্দুল আলীম বিজয়নগরী, মাওলানা মোতাহার হোসেন, মাওলানা কাজী আব্দুল জাব্বার, হাফেজ হাফিজুর রহমান, হাফেজ শরীফুল ইসলাম, মাওলানা তৈয়বুর রহমানসহ অন্যানরা।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD