মঙ্গলবার | ২৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

মানিকগঞ্জে বাসচাপায় স্বামী-স্ত্রী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট:
ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জ সদর উপজেলায় একটি বাসচাপায় স্বামী-স্ত্রী নিহত হওয়ার ঘটনা ঘটেছে। এ দুর্ঘটনায় আহত হয়েছে বাসে থাকা আরও ১০ জন। বৃহস্পতিবার (৬ আগস্ট) সকাল সোয়া ৯টার দিকে উপজেলার মুলজান পাটুরিয়ামুখী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত এবং আহতরা মানিকগঞ্জ জেলা হাসপাতালে রয়েছে।

জানা যায়, বাসচাপায় নিহত ইয়াসমিন বেগম (৪০) মুলজান পল্লী বিদ্যুত অফিসের বিলিং সেক্টরে কর্মরত ছিলেন। একই দুর্ঘটনায় নিহত হয় ইয়াসমিনের স্বামী হুমায়ন আহম্মেদ। তিনি ঢাকা সিটি কর্পোরেশনে চাকরি করতেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। তারা মানিকগঞ্জ জেলা শহরের উত্তর সেওতা এলাকায় ভাড়া বাড়িতে থাকতেন।

মানিজগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের সিনিয়র জেনারেল ম্যানেজার আব্দুর রশিদ মৃধা জানান, ইয়াসমিনকে অফিসে পৌঁছে দেওয়ার জন্য তার স্বামী হুমায়ন মোটরসাইকেল যোগে অফিসে আসার সময় অফিস গেটের সামনে গোল্ডেন পরিবহনের একটি বাসের চাপায় পিষ্ট হন। এতে দুর্ঘটনাস্থলেই মারা যান হুমায়ন। আর মানিকগঞ্জ জেলা হাসপাতালে নেওয়ার পর ইয়াসমিনকে মৃত ঘোষণা করে দায়িত্বরত চিকিৎসক। দুর্ঘটনায় ওই বাসে থাকা অন্তত ১০ যাত্রী আহত হয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, গোল্ডেন লাইনের ওই বাসটিকে (ঢাকা মেট্টো ব-১৪-৫৮২৩) আটক করা হলেও এর চালক পলাতক রয়েছে।

fb-share-icon35
fb-share-icon20

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Enjoy this blog? Please spread the word :)