1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৪৭ পূর্বাহ্ন

ঢাকা-১৮ আসনে মনোনয়ন পেতে নানামুখী প্রচারনায় হাবিব হাসান

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | বুধবার, ১২ আগস্ট, ২০২০

রাসেল খান:
আসন্ন ঢাকা-১৮ আসনে উপ-নির্বাচনকে ঘিরে চলছে প্রার্থীদের নানামুখী প্রচারণার। ঢাকা ১৮ আসনের এমপি অ্যাডভোকেট সাহারা খাতুনের মৃত্যুর পর থেকে শুন্য আসনটিতে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেতে দলটির তৃণমূল থেকে শুরু করে কেন্দ্রীয় নেতাদের বেশ উৎসাহ চোখে পড়ার মতো। অবশ্য আনুষ্ঠানিকভাবে এখন পর্যন্ত কেউই নির্বাচনী প্রচারণা শুরু না করলেও করোনা মোকাবেলা, বৃক্ষরোপনসহ চলমান কর্মসূচি পালনের মধ্য দিয়ে নেতাকর্মীদের জাগিয়ে রাখেছেন আলহাজ্ব হাবিব হাসান।
মঙ্গলবার (১১ই আগষ্ট) এমনই এক কর্মসূচিতে অংশ নেন উত্তরায় বসবাসরত বাংলাদেশ আওয়ামী লীগের ঢাকা মহানগর উত্তরের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান। এ সময় তিনি ১৫ আগষ্ট কি ভাবে সকলে একসাথে করা যায় সে বিষয়ে আলোচনা করেন এবং ঢাকা-১৮ আসনে আসন্ন উপ-নির্বাচনে নিজেকে প্রার্থী হিসেবে জানান দেন এবং নিজ দল আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার ব্যাপারে বেশ আশাবাদ প্রকাশ করেন তিনি।
নির্বাচনের বিষয়ে হাবিব হাসান বলেন, আমি গতবারও নির্বাচন করতে চেয়েছিলাম দল থেকে আমাকে গতবার মনোনায়ন দেয়নি। গতবার সাহারা আপাকে মনোনায়ন দিয়েছিলো। দল থেকে সাহারা আপাকে দেওয়ায় আমি এবং আমার উত্তর আওয়ামীলীগের সকল নেত্রিবৃন্দ এক হয়ে কাজ করেছি। বর্তমানে সাহারা আপার মৃত্যুতে এ আসনটি শূন্য হওয়ায় আসন্য উপ-নির্বাচনে আমি ১৮ আসনের সকলের দুঃখ কষ্টের সঙ্গি হতে চাই।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD