শুক্রবার | ২৫শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

ঘাটাইলে বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধন

ডেস্ক রিপোর্ট:
মুজিববর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার’ এ স্লোগান নিয়ে টাঙ্গাইলের ঘাটাইলে বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। এতে সমাজের অপরাধমূলক কাজ কমে আসবে।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে ঘাটাইল উপজেলার সাগরদিঘী পুলিশ তদন্তকেন্দ্রে বিট পুলিশিং কার্যক্রম ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়।

তিনি বলেন, ‘বিট পুলিশিংয়ের মূল ধারণা হচ্ছে, পুলিশ কর্মকর্তারাই মানুষের কাছে তৃনমূল পর্যায়ে সেবা নিয়ে যাবেন। এর মাধ্যমে সমাজ থেকে মাদক, যৌন নির্যাতন, চুরি, ডাকাতিসহ সব ধরনের অপরাধমূলক কাজ কমে আসবে। মানুষ শান্তিতে বসবাস করতে পারবে। পুলিশ ও জনগণের মধ্য সম্পর্কের সেতুবন্ধন তৈরি হবে।’

এ সময় উপস্থিত ছিলেন, মধুপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার কামরান হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) লোনা, আমির খসরু, ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকসুদুল আলম, সাগরদিঘী পুলিশ তদন্ত কেন্দ্রের উপ পরিদর্শক (এসআই) জাকির হোসেনসহ অন্যান্য পুলিশ সদস্য। এছাড়াও উপস্থিত ছিলেন, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক এবং বিশিষ্ট ব্যক্তিরা। মতবিনিময় শেষে সাগরদিঘী পুলিশ তদন্ত কেন্দ্রের নতুন মসজিদ উদ্বোধন ও দোয়া অনুষ্ঠিত হয়।

fb-share-icon35
fb-share-icon20

Enjoy this blog? Please spread the word :)