1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ১০:৩৪ অপরাহ্ন

পাঁচতলার সানসেটে আটকে পড়া শিশু গৃহকর্মীকে উদ্ধার করলো উত্তরা ফায়ার সার্ভিস

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০

রাসেল খান: রাজধানীর উত্তরায় ১২ নম্বর সেক্টর সোনারগাঁও এভিনিউর ১ নম্বর বাড়ির পাঁচতলার জানালার সানসেটে আটকে পড়া এক শিশু গৃহকর্মীকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।
বৃহস্পতিবার সকাল ৭ টার দিকে উত্তরার সোনারগাঁ জনপথ রোডের ১ নং বাড়ির ভাড়াটিয়া মঞ্জুরুল আলমের বাসায় এ ঘটনা ঘটে।
উদ্ধার হওয়া মিম (১২) নওগাঁর রফিকুল ইসলামের মেয়ে।

মঞ্জুরুল আলম বলেন, ‘দেড় মাস ধরে শিশুটি এখানে গৃহকর্মীর কাজ করছিল। আমার মেয়ের শিশুদের দেখা শোনার জন্যই ওকে এনেছিলাম। কিন্তু প্রায়ই সে টাকা পয়সা চুরি করে তার মাকে পাঠাতো। দিন দিন সমস্যাটি বেড়ে গেলে শিশুটিকে আমরা তার পরিবারের সদস্যদের কাছে ফেরত পাঠানোর সিদ্ধান্ত নেই। সকালে বাড়ির গেট খোলা না পেয়ে হয়তো সে পঞ্চম তলার জানালার সানসেটে লুকাতে গিয়ে আটকে পড়ে।

উত্তরা পশ্চিম থানার এসআই রায়হান বলেন, ‘ভাড়াটিয়া মঞ্জুরুল আলমের ফ্ল্যাটে গৃহকর্মীর কাজ করতো শিশুটি। শিশুটি সকালে জানালার সানসেটে আটকে পড়লে উত্তরা ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। পাে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে শিশুটিকে উদ্ধার করে। উদ্ধারের পর থেকে শিশুটি অনেক কান্নাকাটি করেছে। যার ফলে তাৎক্ষণিক ভাবে ঘটনার বিস্তারিত জানা সম্ভব হয়নি। শিশু মিমকে তার স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।

উত্তরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন অফিসার মোহাম্মদ হানিফ জানান, সকালে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ওই গৃহকর্মীকে উদ্ধারে অভিযান শুরু করে ফায়ার সার্ভিস। আধা ঘন্টা পর তাকে উদ্ধার করা হয়। সময় মতো ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান না চালালে বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারতো বলে জানান স্টেশন অফিসার

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD