1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ০৮ মে ২০২১, ০১:১০ পূর্বাহ্ন

থানায় কোন দালালের জায়গা হবে না: ডিআইজি

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

কক্সবাজার
মাদক কারবারিদের নতুন তালিকা করে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন চট্টগ্রাম বিভাগের পুলিশের ডিআইজি আনোয়ার হোসেন। তিনি জানান, সীমান্ত দিয়ে কিভাবে মাদক চোরাচালান বন্ধ করা যায় তার জন্য কঠোরভাবে কাজ করা হবে। ইতোমধ্যে সেই লক্ষ্যে কক্সবাজার জেলা পুলিশকে ঢেলে সাজানো হয়েছে।

বুধবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে কক্সবাজার থানায় ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।

ডিআইজি আনোয়ার হোসেন বলেন, কাজে গতিশীলতা বাড়ানো এবং সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে পুলিশ কাজ করবে। জেলা পুলিশে সবাই নতুন হলেও কাজের বেলায় তারা খুব সতর্ক থাকবে।

তিনি বলেন, কাজের বেলায় জনকল্যাণকে প্রাধান্য দেওয়া হবে। থানায় কোন সুবিধাবাদি বা দালালের সুযোগ নেই। সাধারণ মানুষের জন্য পুলিশের দরজা সবসময় উন্মুক্ত থাকবে। সর্বোচ্চ আন্তরিকতা ও সততার সাথে কাজ করবে পুলিশ।

গণমাধ্যমে ব্রিফিংয়ের আগে ডিআইজি কক্সবাজার সদর মডেল থানায় যোগদানকৃত সকল পর্যায়ের কর্মকর্তাদের ব্রিফিং করেন । তাদের সবাইকে পেশাদারিত্বের সাথে সর্বোচ্চ দায়িত্ব পালনের জন্য নির্দেশনা দেন।

দায়িত্ব পালনের ক্ষেত্রে সাংবাদিকসহ কক্সবাজারে সকল পর্যায়ের সুধী মহলের সহযোগিতা ও পরামর্শ কামনা করেছেন ডিআইজি আনোয়ার হোসেন। এ সময় পুলিশ সুপার হাসানুজ্জামান, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনির উল গিয়াসসহ জেলা পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD