1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৫:২৭ পূর্বাহ্ন

রায়নার আইপিএল খেলার সব দরজা বন্ধ!

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

স্পোর্টস ডেস্ক:
ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৩তম আসরে আর খেলা হচ্ছে না ভারতের বাঁহাতি ব্যাটসম্যান সুরেজ রায়নার। চেন্নাইয়ের অফিসিয়াল ওয়েবসাইট থেকে তার নাম ছেঁটে দেয়া হল। আর এই থেকেই রায়নার এবারের আইপিএলে খেলার দরজা বন্ধ হয়ে গেল।

আইপিএল শুরুর আগে সংযুক্ত আরব আমিরাত থেকে দেশে ফিরে এসেছিলেন রায়না। কারণ হিসেবে শোনা গিয়েছিল নানা কথা। হোটেলের ঘর পছন্দ না হওয়া, অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির মতো ঘর চেয়ে প্রত্যাখ্যাত হওয়া এবং ডাকাতের আক্রমণে তার আত্মীয়ের মৃত্যু।

স্বয়ং রায়না যদিও বলেছিলেন যে, আমিরাততে তার সন্তানদের জন্য উদ্বেগ থেকেই আইপিএল না খেলার সিদ্ধান্তে এসেছিলেন। সেই সময় চেন্নাই শিবিরের ১৩ সদস্যের করোনা ধরা পড়েছিল। তার মধ্যে দুজন ক্রিকেটারও ছিলেন। যার ফলে আইপিএল হওয়ার ব্যাপারেও জন্ম নিয়েছিল প্রশ্ন। শোনা গিয়েছিল, পারিবারিক সমস্যার কারণেও তিনি নাকি দেশে ফিরেছেন। ডাকাতদের আক্রমণে প্রাণ হারিয়েছিলেন তার পিসেমশাই। পরিবারের অন্যরাও আহত হয়েছিলেন। অনেকের ধারনা রায়নার দেশে ফিরে আসার এটাই একটা বড় কারণ।

এতকিছুর পর রায়নাকে ফের আইপিএলে দেখা যাওয়া নিয়ে শুরু হয়েছিল জল্পনা। রায়না নিজেও পরবর্তীকালে আমিরাততে ফেরার ইঙ্গিত দিয়েছিলেন। এরপর আইপিএলে টানা দুই ম্যাচে হারের পর সোশ্যাল মিডিয়ায় রায়নাকে দলে ফেরানোর দাবি তুলেছিলেন সমর্থকেরা। কিন্তু সিএসকের অফিসিয়াল ওয়েবসাইট থেকে যেভাবে রায়নার নাম কেটে দেওয়া হয়েছে, তাতে তার আইপিএলে ফেরার কোনো সম্ভাবনা দেখা যাচ্ছে না। যার মানে এবারের আইপিএলে তিনি আর দলের সদস্য নন।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD