1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১০:৩২ অপরাহ্ন

ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে অবরুদ্ধ পুলিশ কর্মকর্তা!

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০

স্টাফ করেসপন্ডেন্ট, রংপুর:
রংপুর নগরীতে বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত এক ব্যক্তিকে ইয়াবা দিয়ে জোরপূর্বক ফাঁসানোর অভিযোগ উঠেছে এক পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে। এ ঘটনায় মেট্রোপলিটন পুলিশের এএসআই সায়েমকে অবরুদ্ধ করে রাখে এলাকাবাসী। পরে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা গিয়ে অবরুদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে রংপুর মহানগরীর চেকপোস্ট এলাকায় এ ঘটনাটি ঘটে। পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ওই অভিযোগটি খতিয়ে দেখবেন বলে আশ্বাস দিয়েছেন।

স্থানীয়রা জানান, গতকাল মঙ্গলবার দুপুরে বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ফিরোজ খান রাজু তার অফিসের পাশের একটি চায়ের দোকানে চা খেতে যান। এ সময় সিগারেটের প্যাকেটে ইয়াবা দিয়ে তাকে ফাঁসানোর চেষ্টা করে এবং হাতে হাতকড়া দিয়ে টেনে হিচড়ে নিয়ে যাওয়ার চেষ্টা করে এএসআই সায়েম।

এ সময় এলাকাবাসী এতে বাঁধা দেয়। পরে বিক্ষুদ্ধ জনতা ওই পুলিশ কর্মকর্তাকে অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে রংপুর মেট্রোপলিটন পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন। তারা ওই এএসআই’র ব্যাপারে আনা অভিযোগ ও ঘটনার সুষ্ঠু তদন্ত করবেন বলে আশ্বাস দিয়ে তাকে অবরুদ্ধ অবস্থা থেকে উদ্ধার করে নিয়ে যান।

এ ব্যাপারে রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (অপরাধ) শহিদুল্লাহ কাওছার বলেন, আনীত অভিযোগসহ পুরো ঘটনাটি তদন্ত করে দেখছি। তদন্ত শেষে ওই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে যথাযথ পদক্ষেপ নেওয়া হবে।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD