শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৯:১৪ পূর্বাহ্ন

জয়পুরহাট শহীদ জিয়া কলেজের নাম পরিবর্তনের প্রতিবাদে সংবাদ সম্মেলন

Reporter Name
  • প্রকাশিত | বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০

ডেস্ক রিপোর্ট:
জয়পুরহাট শহরের ধানমন্ডি এলাকার শহীদ জিয়া কলেজের নাম পরিবর্তন করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে বিএনপি সমর্থিত শহীদ জিয়া আদর্শ বাস্তবায়ন কমিটি।

বৃহস্পতিবার (১ অক্টোবর) বেলা ১১টায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন কলেজটির সাবেক অধ্যক্ষ, জেলা বিএনপির সহ সভাপতি ও শহীদ জিয়া আদর্শ বাস্তবায়ন কমিটির আহবায়ক শামছুল হক।

লিখিত বক্তব্যে শামছুল হক বলেন করেন, ১৯৯২ সালের ২৫ নভেম্বর ম্যানেজিং কমিটির সভায় সর্বসম্মতিতে কলেজটির নামকরণ করা হয় শহীদ জিয়া কলেজ। সে সময় থেকে শিক্ষা প্রতিষ্ঠানটি জেলাসহ দেশব্যাপী শহীদ জিয়া কলেজ নামে পরিচিতি লাভ করে আসছে। বর্তমান সরকার শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নাম ও আদর্শ জনমন থেকে মুছে ফেলতে এ শিক্ষা প্রতিষ্ঠানের নাম থেকে ‘শহীদ জিয়া’ শব্দ দু’টি অপসারণ করেছে। সংবাদ সম্মেলনে অবিলম্বে শহীদ জিয়া কলেজের নাম পুনর্বহাল করার জোর দাবি জানানো হয়।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ সভাপতি ও শহীদ জিয়া আদর্শ বাস্তবায়ন কমিটির সদস্য সচিব ফজলুর রহমান, জেলা বিএনপি’র সহ সভাপতি আমিনুল হক বকুল, জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক গোলজার হোসেন, মাসুদ রানা প্রধান, সাংগঠনিক সম্পাদক সেলিম রেজা ডিউক, জেলা যুবদলের সহ সভাপতি আবু রায়হান উজ্জল, জেলা ছাত্রদলের সভাপতি মামুনুর রশিদ প্রধান, সাধারণ সম্পাদক মুক্তাদুল আদনান প্রমুখ।




আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Dwonload From Revehost.com
reve63546565665656245